ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

অমিতাভ বচ্চনের দেহরক্ষীর বার্ষিক আয় দেড় কোটি টাকা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৯, ২৭ আগস্ট ২০২১

অমিতাভ বচ্চনের দেহরক্ষীর বার্ষিক আয় দেড় কোটি টাকা! এমন খবরে চাঞ্চল্য মায়ানগরীতে। বিগ-বি’র নিরাপত্তারক্ষী জিতেন্দ্র শিন্ডের আয়ের বহর প্রকাশ্যে আসার পরই তাঁকে বদলি করা হয়েছে। শুরু হয়েছে বিভাগীয় তদন্তও।

২০১৫ সালে মুম্বাই পুলিশের কনস্টেবল শিন্ডেকে অমিতাভ বচ্চনের নিরাপত্তার জন্য মোতায়েন করা হয়েছিল। তারপর থেকে বিগ-বি’র নিরাপত্তার দায়িত্ব ছিল তাঁরই কাঁধে। সম্প্রতি জানা যায়, শিন্ডের বার্ষিক আয় দেড় কোটি টাকা। অমিতাভ বচ্চন নাকি অন্য কোনও সূত্র— কে দিল শিন্ডেকে এত টাকা, তা নিয়ে এখন তোলপাড় মুম্বাই।

অভিযুক্ত কনস্টেবল শিন্ডের অবশ্য দাবি, তিনি একটি নিরাপত্তা প্রদানকারী সংস্থা চালান। সূত্রের খবর, শিন্ডের নিরাপত্তা সংস্থা একাধিক সেলেব্রিটি ও প্রভাবশালীকে নিরাপত্তা প্রদান করে। শিন্ডে পুলিশকে জানিয়েছেন, তাঁর স্ত্রী বকলমে নিরাপত্তা সংস্থা দেখাশোনা করেন। অমিতাভের কাছ থেকে তিনি দেড় কোটি টাকা পাননি বলেও তদন্তকারীদের জানিয়েছেন শিন্ডে বলে খবর।

মুম্বাই পুলিশের নিয়ম অনুযায়ী, কোনও কর্মী একটি স্থানে ৫ বছরের বেশি কাজ করতে পারেন না। কিন্তু শিন্ডে বচ্চনের নিরাপত্তার দায়িত্ব সামলাচ্ছেন ২০১৫ সাল থেকে। অমিতাভ এক্স ক্যাটেগরি নিরাপত্তা পান। তাঁকে সর্বক্ষণ ঘিরে রাখেন দুই কনস্টেবল। তাদেরই একজন শিন্ডে। শোনা যায়, শিন্ডেকে বেশ পছন্দ করতেন সিনিয়র বচ্চন নিজেও। বিপুল আয়ের কথা প্রকাশ্যে আসার পর শিন্ডেকে দক্ষিণ মুম্বাইয়ের একটি থানায় বদলি করা হয়েছে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি