ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

দ্বিতীয় সন্তানের মা হলেন নেহা ধুপিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৪, ৫ অক্টোবর ২০২১ | আপডেট: ১০:২৫, ৫ অক্টোবর ২০২১

দ্বিতীয় সন্তানের মা হলেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। রোববার তিনি একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে নেহার মা হওয়ার সুখবরটি জানিয়েছেন তার স্বামী অঙ্গদ বেদি।

তিনি জানান, সদ্যোজাত সন্তান এবং মা দু’জনে সুস্থ আছেন।

নবজাতকের জন্মের পরই নেহা এবং অঙ্গদকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বলিউড তারকা এবং অনুরাগীরা। নেহার ঘনিষ্ঠ বান্ধবী সোহা আলি খান দম্পতিকে শুভেচ্ছা জানিয়ে অভিনেত্রীর সঙ্গে ছবি শেয়ার করেছেন।

কিছুদিন আগে সদ্য মেয়ে ইনায়ার জন্মদিন পার্টি থ্রো করেছিলেন সোহা আলি খান। নিজের মেয়েকে নিয়ে অন্তঃসত্ত্বা অবস্থায় সেই পার্টিতে হাজির হয়েছিলেন নেহা। তিনি সেদিনের একটি ছবিও শেয়ার করেছেন যাতে নেহার মেয়েকে তার মায়ের বেবি বাম্পে চুমু খেতে দেখা যায়।

এর আগে ২০১৮ সালে কন্যাসন্তানের জন্ম দিয়েছিলেন নেহা। তবে বিয়ের তিন বছর আগেই এই সন্তানের জন্ম হয়, যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছিল বলিউড পাড়ায়। তবে বিয়ের আগে মা হওয়া নিয়ে সাধারণ মানুষের কোন মন্তব্যই কানে নেননি নেহা। স্বাধীনচেতা এই অভিনেত্রী নিজে যেটা সঠিক মনে করেন, সেটাই সবসময় করার চেষ্টা করেছেন।

২০০২ সালে মিস ইন্ডিয়ার খেতাব জিতেছিলেন নেহা ধুপিয়া। এরপর বলিউড সিনেমা ‘কেয়ামত’, ‘এক চাল্লিশ কা লাস্ট লোকাল’, ‘চুপ চুপকে’, ‘দে দানা দান’, ‘সিসা’, ‘জুলি’, ‘রাশ’সহ আরও বেশ কিছু সিনেমাতে অভিনয় করে দর্শক প্রশংসা কুড়িয়েছেন তিনি।
সূত্র : জি২৪, হিন্দুস্তান টাইমস
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি