ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

যশকে স্বামী হিসেবে স্বীকার নুসরাতের!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৩, ১১ অক্টোবর ২০২১

এখনও ঘোরের মধ্যে আছে টালিউড অভিনেত্রী নুসরাত জাহানের ভক্তরা। নায়িকার সন্তানের বাবা আসলে কে- এই প্রশ্নের সঠিক উত্তর এখনও অজানা। তবে গুঞ্জন ও অনুমান যশ-ই তার সন্তানের পিতা। সরাসরি না বললেও অভিনেত্রী বহুবার ইঙ্গিতে সেটাই বোঝাতে চেষ্টা করেছেন। নতুন করে আবারও একবার সেই ইঙ্গিত দিলেন নুসরাত। 

রবিবার গভীর রাতে একটি কেকের ছবি প্রকাশ করেছেন নুসরাত। যেখানে দেখা গেছে, কেকের উপর ইংরেজি অক্ষরে লেখা, ‘ওয়াই ডি’। এ থেকে স্পষ্ট বোঝা যায় যে- যশের নামের প্রথম ইংরেজি অক্ষরগুলোকেই পাশাপাশি বসানো হয়েছে। কিন্তু নিচের একটি লেখা থেকেই উঠল নতুন গুঞ্জন। যেখানে লেখা আছে, ‘হাসব্যান্ড’, অর্থাৎ ‘স্বামী’। আরও একটি জায়গায় লেখা, ‘ড্যাড’, অর্থাৎ ‘বাবা’। 

ঈশানের বাবা যে যশ, সে কথা আগেই প্রকাশ্যে এসেছিল। কিন্তু ‘স্বামী’ লেখা দেখেই প্রশ্ন জাগে সবার। তবে কি যশের জন্মদিনে স্বামীকে স্বীকৃতি দিলেন নুসরাত? 

গত বছর তাদের দু’জনকে দেখা গিয়েছিল দক্ষিণেশ্বর মন্দিরে। তখন মাথায় সিঁদুর ছিল নুসরাতের। তা ছাড়া ঈশানের জন্মের পর এনা সাহা আয়োজিত বিশ্বকর্মা পূজায় ‘যশরত’কে দেখা গিয়েছিল। সেখানেও নুসরাত মাথায় সিঁদুর পরেছিলেন। কিন্তু কখনও জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি সাংসদ-অভিনেত্রী।

এদিকে রবিবার যশের জন্মদিনে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, মধুমিতা সরকার শুভেচ্ছা জানিয়েছেন। 
সূত্র : আনন্দবাজার
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি