ঢাকা, বুধবার   ২৯ জুন ২০২২

শাহরুখের দুর্দিনে বলিউডের নিরবতা, খেপলেন সঞ্জয় গুপ্তা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১১, ২৬ অক্টোবর ২০২১

ছেলেকে নিয়ে মহা বিপদে বলিউড বাদশা শাহরুখ খান। নাওয়া-খাওয়া প্রায় ছেড়ে দিয়েছেন শাহরুখ-গৌরী দম্পতি। বাদশার এমন বিপদে চুপ কেন বলিউড? এই প্রশ্ন তুলে টুইট বার্তায় ক্ষোভে ফেটে পড়লেন পরিচালক সঞ্জয় গুপ্তা।

সঞ্জয় গুপ্তা দুইটি টুইট করেছেন। যার একটিতে লিখেন, “ফিল্ম ইন্ডাস্ট্রির হাজার হাজার সাহায্য করেছেন শাহরুখ খান, অনেককে কাজ জুটিয়ে দিয়েছেন এবং এখনও তা করে চলেছেন। ইন্ডাস্ট্রির প্রত্যেক পদক্ষেপে তিনি পাশে থেকেছেন।  আর এই মানুষটার বিপদেই বলিউডের কারও মুখে কোনও কথা নেই। এটা অত্যন্ত লজ্জাজনক।” 

পরের টুইটে  আবারও ক্ষোভ প্রকাশ করে লেখেন, “আজ ওনার ছেলে ভুগছে, কাল আপনার ছেলেও হতে পারে। তখনও কি এমন কাপুরুষের মতো চুপ থাকবেন?”

সঞ্জয়ের দ্বিতীয় টুইটে রিটুইট করে ভারতীয় গায়ক মিকা সিং লিখেছেন, “একদম ঠিক কথা দাদা, সবাই নাটক দেখছে কিন্তু কেউ একটাও কথা বলছে না। আমি শাহরুখ খানের পাশে রয়েছি। আরিয়ানের জামিন অবশ্যই হওয়া উচিত।  আমার মনে হয় ইন্ডাস্ট্রির সকলের সন্তান একবার করে জেলে গেলে তবে ইউনিটি দেখাবে।”

২ অক্টোবর গ্রেপ্তারের পর থেকে আর্থার রোড জেলে রয়েছেন আরিয়ান খান। এই দুর্দিনে আগেও সঞ্জয় গুপ্তা, মিকা সিংয়ের মত অনেক তারকা সামাজিক যোগাযোগ মাধ্যমে শাহরুখের পাশে দাঁড়িয়েছিলেন।

সূত্র: সংবাদ প্রতিদিন

এমএম/এসবি


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি