ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

শাহরুখ এবং অজয়কে নিয়ে বিতর্কিত মন্তব্য

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৬, ২৪ অক্টোবর ২০২১

আরিয়ানের গ্রেফতারের পর থেকে নিজের সব কাজ স্থগিত রেখেছেন শাহরুখ খান। অজয় দেবগণের সঙ্গেও একটি পান মশলার বিজ্ঞাপনে কাজ করার কথা ছিল বলিউ বাদশার।

কিন্তু অজয় নাকি শাহরুখের ব্যক্তিগত সমস্যার কারণে শুটিংয়ের তারিখ পিছাতে রাজি নন; এমনটাই দাবি করেছেন অভিনেতা এবং স্বঘোষিত সিনেমা সমালোচক ‘কমল আর খান।’

বলিউড অভিনেতাদের নিয়ে মাঝেমধ্যেই এ ধরনের বিতর্কিত মন্তব্য করে থাকেন কমল। যদিও তার এবারের দাবিকে উড়িয়ে দিয়েছে অজয়ের এক ঘনিষ্ঠ বন্ধু।
 
তার দাবি, “অজয় খুব ভাল ভাবে জানে বর্তমানে কোন ধরনের পরিস্থিতি তৈরি হয়েছে। সে নিজেও দু’টি সন্তানের বাবা। আর একজন অভিভাবকের দুঃখ অজয় খুব ভালোভাবে বুঝে। শাহরুখের সুবিধার্থে অজয় এক কথাতেই কাজের দিন পিছিয়ে দিয়েছেন।” 

তিনি আরও জানান, “অজয়ের সঙ্গে কমল বরাবরই সমস্যা তৈরি করে এসেছে। এখন পরিস্থিতির সুযোগ নিয়ে তার নামে মিথ্যা রটিয়ে বদনাম করার চেষ্টা করছে সে।”

কাজলের সঙ্গে দু’দশকেরও বেশি সময় ধরে বন্ধুত্ব শাহরুখের। সেই সূত্রেই অজয়ের সঙ্গেও তার ভালো সম্পর্ক। তাদের বিপদের দিনেও পাশে ছিলেন কিং খান। 

তাই শাহরুখের কঠিন সময়ে অজয়ও যে তার পাশে থাকবেন, তা বলার অপেক্ষা রাখে না। কমলের মন্তব্য ঘিরে বিতর্কের প্রেক্ষিতে সে কথাই মনে করিয়ে দিতে চান অজয়ের ঘনিষ্ঠজনরা।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

এমএম//এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি