ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

অভিনেতাকে লাথি মারলে ১০০১ টাকা পুরষ্কার ঘোষণা ধর্মীয় সংগঠনের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০২, ৯ নভেম্বর ২০২১ | আপডেট: ১৫:০৬, ৯ নভেম্বর ২০২১

দেশকে অপমান করেছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতি- এমন অভিযোগ তুলে হিন্দু মক্কাল কাচি সংগঠনের প্রধান ‘অর্জুন সামপাথ’ টুইটে ক্ষোভ প্রকাশ করে লিখেছেন, দেশকে অপমান করেছেন বিজয়, তাই তাকে কেউ লাথি মারতে পারলে পুরস্কার হিসেবে দেওয়া হবে ১০০১ টাকা। এ ঘটনায় এরইমধ্যে বিজয়ের উপর হামলাও হয়েছে।

এমন টুইটের ব্যাপারে জানতে চাইলে অর্জুন বলেন, “হ্যাঁ, আমি এরকম পুরস্কার ঘোষণা করেছি। এর নেপথ্যে বিশেষ কারণ রয়েছে। বিজয় আমাদের স্বাধীনতা সংগ্রামী মুথুরামালিঙ্গা এবং দেশকে অপমান করেছেন। যেটা মেনে নেওয়া যায় না।”

অর্জুন আরও বলেন, “গত সপ্তাহে যে ব্যক্তি বিজয় সেতুপতির উপর আক্রমণ চালিয়েছিল, সেই ব্যক্তির সঙ্গে আমার কথা হয়েছে। জাতীয় পুরস্কার নিয়ে শুভেচ্ছা জানাতে গেলে, অভিনেতা বিজয় স্বাধীনতা সংগ্রামী মুথুরামালিঙ্গাকে অসম্মান করেছেন। আর সেই কারণেই ওই ব্যক্তি বিমানবন্দরে অভিনেতাকে আক্রমণ করেন। 

‘আমার তো মনে হয় অভিনেতাকে লাথি মারা উচিত!’

গত বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়, যেখানে দেখা যায়, দেহরক্ষীদের সঙ্গে বিমানবন্দরে হাঁটছিলেন অভিনেতা বিজয়। হঠাৎ পেছন থেকে ছুটে আসা এক ব্যক্তি অভিনেতার মাথায় আঘাত করেন। তবে দেহরক্ষীর তৎপরতায় রক্ষা পান বিজয়।

ভারতীয় গণমাধ্যম বলছে, একটি রিয়্যালিটি শোয়ের শুটিংয়ে বেঙ্গালুরু গিয়েছিলেন বিজয় সেতুপতি। তখনই ঘটে এই ঘটনা। পরে জানা গেছে, হামলাকারী মদ্যপ অবস্থায় ছিলেন। তার নামে কোনও অভিযোগ এখনও পর্যন্ত দায়ের করেননি অভিনেতা।

সূত্র: সংবাদ প্রতিদিন

এমএম//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি