ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

অনুপমের বিবাহ বিচ্ছেদ, টুইটে জানালেন স্ত্রী পিয়া এখন শুধুই বন্ধু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৬, ১১ নভেম্বর ২০২১ | আপডেট: ১৫:১৯, ১১ নভেম্বর ২০২১

টুইট করে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করলেন কলকাতার জনপ্রিয় সঙ্গীতশিল্পী অনুপম রায়। জানালেন, স্বামী-স্ত্রী নয়, এখন থেকে পিয়া চক্রবর্তীর সঙ্গে বন্ধু হিসেবেই থাকবেন তিনি। 

পিয়ার সঙ্গে দীর্ঘ যাত্রা মনে রাখার মতোই ছিল বলে উল্লেখ করেছেন কলকাতার এই শিল্পী। কিন্তু ব্যক্তিগত মমের অমিল এবং ভাবনার ফারাকের জন্য স্বামী-স্ত্রী হিসাবে তারা আর থাকতে পারছেন না।

তবে এটিই প্রথম নয়, এর আগেও একবার বিবাহবিচ্ছেদ হয়েছে অনুপমের। 

টুইটে অনুপম কৃতজ্ঞতা জানিয়েছেন, বন্ধু, পরিবার এবং শুভানুধ্যায়ীদের যারা বরাবর পিয়া এবং তার পাশে থেকেছেন এবং তাদের প্রত্যেকটি পদক্ষেপকে সমর্থন জানিয়েছেন।

সেই সমানুভূতি এবং সমর্থন যাতে ভবিষ্যতেও থাকে, তার জন্য তিনি অনুরোধ জানিয়েছেন। এই বিবাহবিচ্ছেদকে সম্মানের সঙ্গে দেখার কথাও বলেছেন তিনি।

টুইটে বিবাববিচ্ছেদের খবর জানানিও অবশ্য নতুন নয়। কিছুদিন আগে এমনই এক বিবৃতিতে নিজেদের আলাদা করে পথে চলার কথা ঘোষণা করেছিলেন, বলিউড তারকা আমির খান এবং কিরণ রাও। আমিরও লিখেছিলেন, বন্ধু এবং সহকর্মী হিসাবে কিরণের সঙ্গেই থাকবেন তিনি। যেন সেই পথেই হাঁটলেন অনুপম।

বৃহস্পতিবার দুপুরে অনুপমের এই ঘোষণার প্রায় আধঘণ্টা বাদে পিয়াও ইনস্টাগ্রামে বিবাহবিচ্ছেদ নিয়ে হুবহু একই বক্তব্য প্রকাশ করেন।

যদিও কদিন আগে পর্যন্তও খুব স্বাভাবিক এবং স্বাচ্ছন্দেই পারিবারিক ছবি শেয়ার করতে দেখা গেছে অনুপম এবং পিয়াকে। 

২০১৫ সারের ৬ ডিসেম্বর পিয়াকে বিয়ে করেছিলেন অনুপম। পিয়া নৃবিজ্ঞানে পিএইচডি করেছেন গ্রেটার নয়ডার শিব নাডার বিশ্ববিদ্যালয়ে। 

আর পিয়া-অনুপমের বন্ধুত্ব কলেজ জীবন থেকে। এই বন্ধুত্বই পরবর্তীতে ভালবাসায় গড়ায় এবং ২০১৫ সালে পরিণতি পায়। আর তত দিনে অনুপমের প্রথম বিচ্ছেদও হয়ে গিয়েছে। 

ছয় বছর বাদে এই বিয়েটিও গড়ালো বিচ্ছেদের পথেই। তবে এর কারণ প্রকাশ করেননি কেউই। 

সূত্র: আনন্দবাজার অনলাইন

এসবি/   
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি