ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

‘প্রেমিকের’ ঘোড়া নিয়ে বিপাকে জ্যাকলিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৬, ৫ ডিসেম্বর ২০২১

তাগড়া ঘোড়া নিয়ে কোথায় একটু আনন্দে মাতবেন, তা নয়, উল্টো পেরেশানিতে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। তবে গোল বাধার মূল কারণ ঘোড়া নয়, যিনি ঘোড়াটি উপহার দিয়েছেন তাকে নিয়ে।  

ভারতীয় গণমাধ্যমের খবর, ৫০ লাখ টাকার বেশি দামের ঘোড়াটি জ্যাকলিনকে দিয়েছিলেন এক সময়ের প্রেমিক সুকেশ চন্দ্রশেখর। সেটাও না হয় মানা গেল। কিন্তু বিবাহিত সুকেশ ও তার স্ত্রীর বিরুদ্ধে আর্থিক অনিয়মের অভিযোগের তদন্তে জেরার মুখে পড়ায় বিপাকে পড়েছেন শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন।

অনেকদিন ধরেই শিরোনামে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের সঙ্গে ব্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরের প্রেম নিয়ে চর্চা। আর এর মধ্যেই কোটি কোটি টাকা প্রতারণার অভিযোগ হয়েছে সুকেশের বিরুদ্ধে। 

সুকেশ ও তার স্ত্রী লীনা মারিয়া পলের বিরুদ্ধে ২০০ কোটি টাকার অয়িমের মামলায় সাত হাজার পাতার অভিযোগপত্র দিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

ইডির অভিযোগপত্রে বলা হয়েছে, সুকেশ নিজেই স্বীকার করেছেন অভিনেত্রী জ্যাকলিনকে ৫২ লাখ টাকার একটি ঘোড়া উপহার দিয়েছিলেন তিনি। এখানেই শেষ নয় বিড়ালপ্রেমী জ্যাকলিনের মন জিততে নয় লাখ টাকায় বিড়ালও কিনে দিয়েছিলেন। 

জ্যাকলিন বাদে  অভিনেত্রী নোরা ফতেহির প্রসঙ্গও উঠে এসেছে সুকেশের জবানীতে। কয়েক কোটি টাকা প্রতারণার দায়ে অভিযুক্ত সুকেশ দামী গাড়ি উপহার দিয়েছেন একাধিক আইটেম গানে দর্শকের মনে ঝড় তোলা নোরাকে। 

আর এই আর্থিক কেলেঙ্কারি মামলায় ইতিমধ্যেই ইডির জেরার মুখে পড়েছেন দুই অভিনেত্রীই। 
এই খারাপ সময়ের মধ্যেই সামাজিক মাধ্যমে এই প্রতারক ব্যবসায়ীর সঙ্গে জ্যাকলিনের অন্তরঙ্গ মুহূর্তের একাধিক ছবি ছড়িয়ে পড়েছে, যা নিয়ে বেশ অস্বস্তিতে পড়েছেন এই অভিনেত্রী। 

একটি ছবিতে বাথরুমের ভেতর আয়নার সামনে দাঁড়িয়ে সুকেশের গালে গাঢ় চুমু খেতে দেখা গেছে জ্যাকলিনকে, অপর একটি ছবিতে সুকেশকে জ্যাকলিনকে ভালোবাসায় ভরিয়ে দিতে দেখা গিয়েছে। 

অভিযুক্ত সুকেশের আইনজীবী অনন্ত মালিক আগেই দাবি করেছেন, জ্যাকলিনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল বিবাহিত সুকেশের। 

এদিকে জ্যাকলিনের মুখপাত্র বিবৃতি দিয়ে জানিয়েছেন, ‘তদন্তকারীদের সবরকম সহযোগিতা করছেন জ্যাকলিন; উনি এই মামলায় অভিযুক্ত নন। তাকে সাক্ষী দেওয়ার জন্য ডাকা হয়েছে। 
জ্যাকলিনের সঙ্গে অভিযুক্তের ব্যক্তিগত সম্পর্কের খবর ‘ভুয়া ও ভিত্তিহীন’ বলেও দাবি করেছেন আইনজীবী। 

তবে কিন্তু জ্যাকলিনের দাবি কার্যত মিথ্যা প্রমাণ করে দিয়েছে এইসব ছবি। এই ছবিগুলো চলতি বছর এপ্রিল থেকে জুন মাসের মধ্যেকার, বলছে ইন্ডিয়া টুডের একটি প্রতিবেদন।

সূত্র: হিন্দুস্তান টাইমস

আরএমএ
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি