ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

‘শান’ এর ট্রেইলারে দুর্দান্ত সিয়াম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০০, ১১ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৬:২০, ১১ ডিসেম্বর ২০২১

সত্য ঘটনা অবলম্বনে পুলিশি অ্যাকশন থ্রিলার ‘শান’ মুক্তি পাবে আগামী বছরের ৭ জানুয়ারি। এরই মধ্যে শুক্রবার সন্ধ্যায় সিনেমাটির ট্রেইলার উন্মুক্ত করেছে প্রযোজনা সংস্থা ফিল্মম্যান। এতে অ্যাকশন অবতারে হাজির হলেন সিনেমার মূল চরিত্র সিয়াম আহমেদ, দেখা দিলেন দুর্দান্তভাবে। আড়াই মিনিটের ট্রেইলারে তছনছ করে দিলেন সবকিছু।

ট্রেইলারটি দেখে নেটিজেনরা তৃপ্তির ঢেকুর তুলেছেন সোশ্যাল মিডিয়ায়। মারকাটারি ট্রেইলারের আলোচনায় চাউর করে ফেলেছেন পুরো নেট দুনিয়া। বিশেষ এই ট্রেইলারে মানব পাচারের মতো লোহমর্ষক ঘটনার আভাস ফুটে উঠেছে, যা অন্যরকম এক গল্প তৈরি করার কারণে সবার প্রশংসা কুড়াচ্ছে।

‘শান’ মুক্তি পাচ্ছে আগামী ৭ জানুয়ারি। এতে শান নামের মূর চরিত্রে অভিনয় করেছেন সিয়াম। যাকে পর্দায় দেখা যাবে তুখোড় একজন সৎ পুলিশ অফিসার হিসেবে। এই চরিত্রটি করতে গিয়ে পর্দার আড়ালে থাকা বাস্তব জীবনের কয়েকজন গর্বিত পুলিশ সদস্যের দেখা পেয়েছেন সিয়াম!

তিনি বলেন, ‘‘দেশের জন্য যারা কাজ করেন, নিরবে নিভৃতে করেন। এই মানুষগুলো আমাকে বিশ্বাস করে তাদের অজানা গল্প শেয়ার করেছেন। এজন্য স্ক্রিনে তাদের তুলে ধরতে কাজটি কিছুটা সহজ হয়েছে।’’

এই সিনেমাতে সিয়াম ছাড়া আরও আছেন পূজা চেরী, তাসকিন, মিশা সওদাগর, অরুণা বিশ্বাস, চম্পা, ডন, হাসান ঈমাম, নাদের চৌধুরী, মুরাদ পারভেজ প্রমুখ। 

সিনেমাটি প্রযোজনা করেছেন এম আতিকুর রহমান এবং ওয়াহিদুর রহমান। সংলাপ লিখেছেন আজাদ খান ও নাজিমুদ্দীন।

ট্রেলারটির উন্মোচন উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় রাজধানীর টিএসসিতে এক আয়োজন অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত থেকে সিয়াম হাজারো দর্শকের সঙ্গে অবমুক্ত করেন শানের ট্রেইলার। রাজধানীসহ আশপাশের বিভিন্ন জায়গা থেকে সেখানে উপস্থিত ছিলেন সিয়ামের ভক্তরা।

এমএম/এসবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি