ঢাকা, সোমবার   ০৪ মার্চ ২০২৪

এক শর্তেই ক্যাটের নৈশভোজে যেতে পারবেন সালমান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০২, ১৫ ডিসেম্বর ২০২১ | আপডেট: ২১:০৩, ১৫ ডিসেম্বর ২০২১

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের ধুম ধাম করে বিয়ে মাত্র শেষ হলো। এর মাঝেই খবর এল বলিউড ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য বড়সড় নৈশভোজের কথা ভাবছেন ভিক্যাট।

বলিউড সংবাদমাধ্যমের খবর ওমিক্রনের কথা মাথায় রেখেই যাবতীয় বিধি নিষেধ মেনেই এই নৈশ ভোজের আয়োজন করছেন নবদম্পতি। ২০ ডিসেম্বর আড্ডা-খানাপিনার আসর বসবে মুম্বাইয়ের বিখ্যাত হোটেলে।

ডিসেম্বরের কুড়িতেই কেন এই অনুষ্ঠান? শোনা যাচ্ছে ক্যাটরিনার বাড়িতে এমনিতেই বড়দিনের উদযাপনে ধুমধাম হয়। বিয়ের পরে প্রথম বড়দিন ভিকি ক্যাটরিনা যাতে একত্রে বাড়িতেই পালন করতে পারেন, তার জন্যই এই ব্যবস্থা। 

ইতিমধ্যেই অমিতাভ বচ্চন থেকে সালমান খান, রণবীর কাপুর, শাহরুখ খান— সকলের কাছে আমন্ত্রণ পত্র চলে গিয়েছে। যাতে তারা ওই দিনের উৎসবে সামিল হতে পারেন, অন্য আর কোনও কাজ না রাখেন, সে জন্যই আগেভাগে নিমন্ত্রণ।

তবে এর মধ্যেই ওমিক্রনের কথা মাথায় রেখে একটি নির্দেশ জারি করতে বাধ্য হয়েছেন ভিক্যাট। র‍্যাপিড অ্যান্টিজেন টেস্টের রিপোর্ট নেতিবাচক হলে তবেই এই নৈশভোজে যোগ দেওয়া যাবে বলে জানিয়েছেন তারা।

গত ৯ ডিসেম্বর রাজস্থানে নিরাপত্তার ঘেরাটোপে গাঁটছড়া বাঁধেন ভিকি-ক্যাটরিনা। বিয়ের পরেই অনুষ্ঠানের হরেক মুহূর্তের ছবি ভাগ করে নিয়েছেন ভক্তদের সঙ্গে। ছুটি শেষে এ বার ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’-এর চেনা রুটিনে ফেরার পালা। 

বলি পাড়ার খবর, দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতির সঙ্গে ছবি করছেন ক্যাটরিনা। মাঝ পথে আটকে থাকা সেই কাজ ফের শুরুর পরিকল্পনা তার। ফুরসৎ নেই ভিকিরও। ছুটি শেষ হতেই ক্যাটরিনার মতো তিনিও ফিরবেন কাজে। প্রযোজক দীনেশ বিজনের ছবি নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন অভিনেতা। কাজে যোগ দেওয়ার আগেই ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য তাই বিয়ে পরবর্তী নৈশ ভোজ সেরে ফেলতে চান বলিউডের নবতম তারকা-দম্পতি।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি