ঢাকা, শনিবার   ১১ মে ২০২৪

মুক্তার পোশাকে ঝড় তুললেন নোরা ফাতেহি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৭, ১৫ ডিসেম্বর ২০২১

নোরা ফাতেহি একজন কানাডিয়ান নৃত্যশিল্পী, মডেল, অভিনেত্রী ও গায়িকা। বিনোদন জগতে নিজের নাম লেখাতে কানাডা থেকে ভারতে এসেছিলেন তিনি। বর্তমানে বলিউডের আইটেম গার্ল হিসেবে যার নাম সবার উপরে, তিনি হলেন নোরা ফাতেহি। তবে শুরুটা মসৃণ ছিল না নোরার। নিজেকে প্রমাণ করতে হয়েছে বারবার।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ফটোশুটের ছবি আপলোড করেছেন নোরা। সেখানে তিনি প্রাচীন ভারতীয় নারীর সাজে ধরা দিয়েছেন। পড়েছেন মুক্তা দিয়ে তৈরি দামী এক অন্তর্বাস। সাদাকালো ছবিটি আপলোডের সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় অন্তর্জালে। ইনস্টাগ্রামেই ছবিটি লাইক পেয়েছে প্রায় সাড়ে ১৬ লাখ।

বলিউডে এই শিল্পীর পথ চলা শুরু ‘রোর : টাইগার্স অফ দ্য সুন্দরবন’ দিয়ে। বিগ বস-৯ এ ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হিসেবে যোগদান করেন নোরা। মাত্র ৩ সপ্তাহ পরেই বিগ বস থেকে বিদায় নিতে হয় তাকে। এই তিন সপ্তাহেই ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। সেই থেকে নোরা ফাতেহি ভারতের এক নতুন সেনসেশনের নাম। এখন তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমেও সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকেন।

তিনি ‘টেম্পার’, ‘বাহুবলী : দ্য বিগিনিং’ও ‘কিক ২’চলচ্চিত্রে আইটেম গানে পারফর্ম করে জনপ্রিয়তা অর্জন করেছেন। ‘দিলবার’ গানে তার নাচ ঝড় তুলেছিলো পুরো উপমহাদেশের তরুণদের মধ্যেই।

এমএম


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি