ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

প্রাক্তন স্ত্রীর নতুন সংসার দেখে কী বললেন হৃতিক?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২৯, ৩১ ডিসেম্বর ২০২১

বলিউডে প্রথম ছবিতেই বাজিমাত করা নায়কের নাম হৃতিক রোশন। হৃতিক মানেই প্রেম, হাজারো যুবতীর হারিয়ে যাওয়া নামও হৃতিক। তবে সে তো শুধু স্বপ্নই! এদিকে হৃতিকও আগে থেকেই জোড়া বেধেছিলেন সুজানার সঙ্গে। প্রেমময় সেই যুগলও ছিলো আদর্শ দম্পতির প্রতীক। যদিও ২০১৪ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়। তবে বন্ধুত্বের সম্পর্কটা কিন্তু এখনও অটুট। সে কারণেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সুজানার নতুন সংসারের ছবি দেখে মন্তব্য করলেন হৃতিক। 

সুজান পেশায় ইন্টিরিয়ার ডিজাইনার, অন্যের ঘর মনের মতো করে সাজিয়ে দেন। নিজের ভালোবাসার নীড়টাও সবসময় সুন্দর করে সাজিয়ে তোলেন তিনি।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন সুজানা, যা দেখে অবাক সকলে। ক্রিসমাস ট্রি, আলোর রোশনাই, মিশেলটো, মোমবাতিতে ভরে উঠেছে সুজানের ঘরের অন্দর, সঙ্গে বাজছে জমকালো মিউজিক- বছর শেষের আগে এ এক মায়াবী পরিবেশ। নতুন বছরকে দু-হাত খুলে স্বাগত জানাতে তৈরি সুজান, তা ভালোভাবেই বোঝা গেল।

সেই ভিডিওর ক্যাপশনে হৃতিকের প্রাক্তন স্ত্রী লেখেন, ‘ডিসেম্বরের চেয়ে বেশি সুন্দর সময় আর কিছু হতেই পারে না!’ সঙ্গে ক্যাপশনে বুঝিয়ে দেন জীবনের প্রতি কতখানি কৃতজ্ঞ তিনি। আর প্রত্যাশিতভাবেই সুজানের সেই পোস্টের কমেন্ট বক্সে উপচে পড়ছে মন্তব্য।

আর সেখানেই চমক দিয়ে কমেন্ট করেন হৃতিকও। প্রাক্তন স্বামী সুজানের সাজানো বাড়ির অন্দরমহল থেকে লেখেন, ‘দুর্দান্ত সুজান, দারুণ সুন্দর লাগছে!’ 

সেখানে যদিও আরও অনেক সেলেব’রা কমেন্ট করেন। যেমন মালাইকা আরোরা লেখেন, ‘সবচেয়ে সুন্দর বাড়ি’। সুজানকে প্রশংসায় ভরিয়ে দেন বিপাশা, রোহিত রায়রাও।

জুহুর এক হাই রাইজের ১৫তলায় সুজানের এই মনের ঠিকানা। হৃতিকের বাড়ির একদম কাছেই থাকেন সুজান। দুই ছেলে যাতে বাবা-মা'র সঙ্গ পেতে পারে তাই এই ব্যবস্থা। এখন দুই ছেলে রিহান, রিদান এবং তাদের তিন চারপেয়ে পোষ্য- প্যারিস, বোল্ড এবং ব্রোনক্সকে নিয়ে এই বাড়িতে থাকেন সুজান।

বছরভর সুজানের ব্যক্তিগত জীবন থেকেছে চর্চায়। অভিনেতা আলি গোনির দাদা আরসলান গোনির সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ রয়েছেন হৃতিকের প্রাক্তন স্ত্রী তথা সঞ্জয় খান কন্যা, এমনটাই খবর বলিউডে। মাস কয়েক আগেই একসঙ্গে গোয়াও ঘুরে এসেছেন দুজনে।

গত ১৯শে ডিসেম্বর ছিল আরসালানের জন্মদিন। এই বিশেষ দিনে প্রেমিককে জড়িয়ে আদুরে শুভেচ্ছা বার্তাও জানান সুজান, বদলে আরসালানের তরফে আসে- ‘লাভ ইউ’ মন্তব্য। বছর শেষে নিজেদের সম্পর্ককে ইনস্টা অফিসিয়্যাল করেই দিয়েছেন দুজনে!

প্রেম যে বার বার আসে  তা  আগেই বুঝিয়ে দিয়েছেন সুজান, তবে প্রাক্তনের সঙ্গেও অটুট রেখেছেন তাদের বন্ধুত্বের সম্পর্ক।

সূত্রঃ হিন্দুস্তান টাইমস

আরএমএ

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি