ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

‘চান্না মেরেয়া’ গানে ফের ভাইরাল কিলি পল (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫২, ৩ জানুয়ারি ২০২২

বছর শেষে আরও একটি হিন্দি গানে ঠোঁট মিলিয়ে বলিউড প্রেমীদের মন জয় করলেন পূর্ব আফ্রিকার ছোট্ট দেশ তানজানিয়ার যুবক কিলি পল।
সঙ্গীত যে কাঁটাতার মানে না, সেটা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছিল শ্রীলঙ্কার গায়িকা ইওহানির গাওয়া ‘মানিকে মাগে হিতে’ গানটি। আর সেটি আরও এক বার প্রমাণ করে দিলেন কিলি।
কিলি পল; নেটদুনিয়ায় রীতিমত ভাইরাল পূর্ব আফ্রিকার ছোট্ট দেশ তানজানিয়ার এক যুবক। ভিন্ন ভাষা, ভিন্ন সংষ্কৃতির হয়েও হিন্দি গানে ঠোঁট মিলিয়ে বলিউড প্রেমিদের কাছে এখন বেশ জনপ্রিয় তিনি। 
সম্প্রতি আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে তার। এবার বলিউড অভিনেতা রণবীর কাপুর- আনুশকা শর্মা অভিনীত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির ‘চান্না মেরেয়া’ গানে ঠোঁট মেলাতে দেখা গেল কিলি পলকে।
অধিকাংশ ভিডিওতে তার বোন নিমার সঙ্গে দেখা যায় তাকে। এর আগে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি অভিনীত ‘শেরশাহ’ সিনেমার ‘রাতান লাম্বিয়া’, ইমারন হাশমির ‘লুট গায়’, শাহরুখ খানের ‘ও জালিমা’, নোরা ফতেহির ড্যান্স মেরি রানি মত বলিউডের বেশকিছু জনপ্রিয় গানের সঙ্গে ঠোঁট মেলাতে দেখা যায় কিলি পল ও নিমাকে।
শুধু গানের সঙ্গে ঠোঁট মিলেই থেমে নেই তারা, বলিউডের অনেক গানের সিগনেচার স্টেপের সঙ্গে নাচ করতে দেখা গেছে তাদের। ওই সময় একটি সাক্ষাৎকারে কিলি বলেছিলেন, ‘আমরা বুঝতে পারছি না ঠিক কী ঘটেছে। ভারতের মানুষজন যেভাবে আমাদের ভালোবাসা দিচ্ছে, তাতে আমরা কৃতজ্ঞ।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি