ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

স্বামীকে ‘বাহুবলি’ বললেন মাহি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৬, ২০ জানুয়ারি ২০২২

নিজের স্বামীকে ‘বাহুবলি’ আখ্যা দিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। ‘বাহুবলি টু : দ্য কনক্লুশন’ সিনেমার একটি দৃশ্যের স্ক্রিনশট নিয়ে ফেইসবুকে পোস্ট করে লিখেছেন- ‘তুমিই আমার বাহুবলি’। ক্যাপশনের নিচে স্বামী রাকিব সরকারকে মেনশনও করে দিয়েছেন।

তিনি আরও  লিখেন- ‘‘আলহামদুলিল্লাহ, তুমি থাকতে কেউ কোনোদিন আমাকে অসম্মান করতে পারবে না। বটবৃক্ষের মতো এভাবেই মাথার ওপরে থেকো।’’

কিছুদিন আগেই স্বামীকে নিয়ে ওমরাহ করে এসেছেন মাহিয়া মাহি। পাশাপাশি দেশের মধ্যে বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়া তো চলমান। সব মিলিয়ে দারুণ জমে উঠেছে মাহি-রাকিবের দাম্পত্য জীবন। স্বামীর সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত আপডেট দেন মাহি। ফলে এই দম্পতির ভালোবাসার নমুনা ইতোমধ্যে নেটিজেনদের দেখা হয়ে গেছে। মাহির সেসব পোস্ট থেকে স্পষ্ট বোঝা যায়, বিয়ের পর স্বামীকে নিয়ে বেশ সুখেই আছেন তিনি।

গেল ১৫ জানুয়ারি সোশ্যাল মিডিয়ায় নিজের নামের সঙ্গে স্বামীর নাম জুড়ে দিয়েছেন এই নায়িকা। ফেইসবুকে তার নাম মাহিয়া মাহি থেকে বদলে মাহিয়া সরকার মাহি হয়ে গেছেন তিনি। অর্থাৎ স্বামী রাকিব সরকারের ‘সরকার’ নামটি যোগ করেছেন তিনি।

প্রসঙ্গত, গত বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য কামরুজ্জামান সরকার রাকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। তার স্বামী পেশায় একজন ব্যবসায়ী এবং রাজনীতিবিদ।

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি