ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪

কলকাতায় মোশাররফ করিমের নতুন সিনেমা ’গু কাকু’!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫২, ২১ জানুয়ারি ২০২২ | আপডেট: ১৭:২৩, ২১ জানুয়ারি ২০২২

ছবিটি প্রেক্ষাপট সোশ্যাল স্যাটায়ার। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা মোশাররফ করিমকে। ছবির নাম ‘গু-কাকু’। ইংরেজি তর্জমা করলে হয় ‘দ্য পটি আঙ্কল’। নাম শুনে অবাক হচ্ছেন? চোখ ধাঁধানো স্টার কাস্ট নিয়ে তৈরি হচ্ছে এই ছবিটি। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির পোস্টারও। 

ছবির পটভূমিকা নব্বইয়ের দশকের একটি মফস্বল অঞ্চল। অভিনয় করবেন বাংলাদেশের তারকা মোশাররফ করিম। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে। তিনিই কি গু-কাকু? সে বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন পরিচালক মণীশ বসু।

এক কাল্পনিক কাকুকে কেন্দ্র করে এগোবে ছবির গল্প, নাম ‘গু কাকু- দ্য পটি আঙ্কল’। উপলক্ষ ‘ভূতের ভবিষ্যৎ’-এর দশ বছরের পূর্তি, ছবির প্রযোজনা করছে মোজো প্রোডাকশনস।

মোশাররফ করিম ছাড়াও ছবিতে অভিনয় করতে চলেছেন পরাণ বন্দোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়, অপরাজিতা ঘোষ এবং মিশকা হালিমের মতো তারকারা।

একজন ব্রাত্য, প্রান্তিক মানুষ গোটা জনগোষ্ঠীর জীবনকেই দারুণ প্রভাবিত করেন। এক অঞ্চলের অধিবাসীদের একটি সুনির্দিষ্ট পথ দেখান তিনি। সেই গল্পই উঠে আসতে চলেছে এই ছবিটির মাধ্যমে।

পরিচালক মণীশের কথায়, ‘একজন ব্রাত্য, প্রান্তিক মানুষ কী ভাবে একটি গোটা জনগোষ্ঠীর জীবনকে তীব্রভাবে প্রভাবিত করেন এবং শেষমেশ সেই অঞ্চলের অধিবাসীদের জন্য হ্যামিলনের বাঁশিওয়ালা হয়ে ওঠেন, সেই গল্পই উঠে আসে এই ছবিতে’। ফেব্রুয়ারিতে শুরু হবে ছবির শ্যুটিং। সূত্র: হিন্দুস্তান টাইমস 

এসবি//এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি