ঢাকা, রবিবার   ১২ মে ২০২৪

আলিয়া ভাটকে সঙ্গে নিয়ে পুরুষ শৌচালয়ে ঢুকে পড়েছিলেন দীপিকা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩২, ৩০ জানুয়ারি ২০২২

অনেকসময় বাধ্য হয়েই পুরুষ শৌচালয় ব্যবহার করেন নারীরা। তবে একই কাণ্ড যে প্রথম সারির বলি তারকারাও করে থাকেন সে ব্যাপারে ক'জন জানেন? সম্প্রতি, এক সাক্ষাতকারে দীপিকা পাড়ুকোন ফাঁস করলেন তিনি নিজেও একবার এরকম কাণ্ড করেছিলেন! তাও আবার একা নয়। সঙ্গে নিয়েছিলেন আলিয়া ভাটকেও।

প্রথম থেকেই খুলে বলা যাক গোটা বিষয়টি। 'মিস মালিনী'কে দেওয়া সেই সাক্ষাতকারে প্রশ্নকর্তা দীপিকাকে প্রশ্ন করেছিলেন যদি এমন পরিস্থিতি কখনও আসে যে কোনও কারণে নারীদের জন্য নির্দিষ্ট শৌচালয় বন্ধ রয়েছে অথচ শৌচালয় ব্যবহার করতেই হবে তাকে। এমন অবস্থায় কি পুরুষদের শৌচালয় ব্যবহার করবেন? দীপিকার জবাব দেওয়ার আগেই খলবল করে তার হয়ে একে একে জবাব দেওয়া শুরু করেন ছবির পরিচালক শকুন বাত্রা, অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী এবং অভিনেত্রী অনন্যা পাণ্ডে।

শকুন বলেন, '১০০% দীপিকা পুরুষদের শৌচালয় ব্যবহার করবেন।' অনন্যা বলে ওঠেন, 'যদি সেই বাথরুম পরিষ্কার-পরিছন্ন থাকে, তাহলে তা ব্যবহার করলেও করতে পারে দীপিকা।' অন্যদিকে সিদ্ধান্ত-এর মত ছিল, 'নাহ, কোনওমতেই পুরুষদের শৌচালয়ে যাবেন না দীপিকা।' এরপর মুখ খোলেন স্বয়ং দীপিকা।

রণবীর ঘরণী বলে ওঠেন, 'আমি একশোবার যাবো। সত্যি কথা বলতে কী, আমি একবার তা করেওছিল। সেইসময়ে জার্মানির বার্লিনে ছিলাম। বিখ্যাত রকব্যান্ড কোল্ডপ্লে-এর কনসার্ট চলছে। আমার সঙ্গে আলিয়া ভাটও ছিল। এমন সময় শৌচাগার ব্যবহার করার বড্ড প্রয়োজন বোধ হল। গিয়ে দেখি নারী শৌচালয়ের সামনে লম্বা লাইন। বিন্দুমাত্র দেরি না করে এক দৌড়ে আলিয়াকে নিয়ে পুরুষদের শৌচালয়ে ঢুকে পড়েছিলাম আমি!'

সামান্য থেমে দীপিকার সংযোজন, 'আর হ্যাঁ, এক্ষেত্রে বাথরুম পরিষ্কার-পরিছন্ন কি না তাতে বিন্দুমাত্র কিছু যায় আসে না আমার। যদি আমার শৌচালয়ে ব্যবহার করার প্রয়োজন হয়, তা পেলেই আমি করব।'

সূত্র: হিন্দুস্তান টাইমস

এসবি/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি