ঢাকা, রবিবার   ১২ মে ২০২৪

চারদিকে সাদা বরফ, পাহাড়ে মিমির ভুর্চয়াল সফর!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৫, ৩১ জানুয়ারি ২০২২

শহর ছেড়ে সাদা বরফের মধ্যে পাড়ি দিয়েছেন মিমি চক্রবর্তী। হিমাচল প্রদেশে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সাদা বরফের মধ্যে ছবি শেয়ার করে নিয়েছেন তিনি। 

সম্প্রতি ভার্চুয়াল ছুটি কাটানোর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছিলেন মিমি। ইনস্টাগ্রাম স্টোরিতে মিমির শেয়ার করা ভিডিও দেখলে প্রথমে মনে হয়েছিল তিনি লম্বা সফরে গিয়েছেন।

তবে একটু ভালো করে দেখলে আর ক্যাপশানে চোখ রাখলে বোঝা যায়, সবটাই হয়েছে মোবাইল অ্যাপের কারসাজিতে।

বাস্তব দৃশ্যকে সরিয়ে সেখানে কখনও মিমি দিয়েছেন এক বরফে ঢাকা প্রান্তরের ছবি। গাছের পাতায় ঝুরো বরফ, মন ভালো করা তুষারাবৃত প্রান্তর। নায়িকাকে দেখা না গেলেও প্রথম ছবিতে দেখা গিয়েছিল তার মোজা পরা পা। আর পাশেই নায়িকার পোশ্য চিকু জুনিয়র। সে নিজের মনে পা চাটতে ব্যস্ত। এই ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে মিমি লিখেছেন, 'ভার্চুয়ালি ভ্যাকেসানিং' অর্থাৎ ভার্চুয়াল জগতে ছুটিযাপন করছি। 

এরপরের ছবিতে এটি ম্যাপেল গাছের তলায় মাটিতে বসে রয়েছেন তিনি। পরনে হুডি আর পায়ে সেই মোজা। সঙ্গী চিকু জুনিয়র। নায়িকার হাতে দেখা গেল কফি কাপ। তিনি লিখলেন, 'একটা লম্বা সফরের পর ম্যাপেল গাছের তলায় বসে এক কাপ কফি খাওয়ার সময়। ভার্চুয়াল ছুটি কাটানোর দ্বিতীয় পর্ব।'

এরপরের ছবি একটা জঙ্গলের মধ্যে। সেখানে নিজের আরেক পোশ্য ম্যাক্সকে জড়িয়ে রয়েছেন মিমি। তিনি লিখেছেন, 'আজ ট্রেকিং করার সময় এই চিতাটার সঙ্গে আমার দেখা হল। আমার ভার্চুয়াল ছুটিযাপন দারুণ কাটছে।'

সদ্য শেয়ার করে নেওয়া একগুচ্ছ ছবিতে দেখা যাচ্ছে বরফে মজে মিমি। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে মিমি লিখেছেন, 'স্মৃতি নিয়ে যাও আর পায়ের ছাপ রেখে যাও।' রাজনীতি আর অভিনয় থেকে একটু ছুটি নিয়ে আপাতত পাহাড়ে ছুটি কাটাচ্ছেন মিমি। 

সূত্র: এবিপি আনন্দ

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি