ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

মা হচ্ছেন সঙ্গীত শিল্পী পুতুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২২, ১৪ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ১১:৫৪, ১৪ ফেব্রুয়ারি ২০২২

সংগীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুল ও তার বর সৈয়দ রেজা আলীর ঘরে আসছে নতুন অতিথি। মা-বাবা হচ্ছেন তারা।

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস ও ফাল্গুনের প্রথম দিনে এ খবর দিলেন পুতুল নিজেই। তিনি তার ফেসবুকে এ সংক্রান্ত একটি পোস্ট দিয়েছেন। যাতে একটি কেক ও বর রেজার সঙ্গে দুটি ছবি প্রকাশ করেন সঙ্গীত তারকা। ছবিতে পুতুলের বেবি বাম্পও প্রকাশ পেয়েছে। 

নতুন অতিথির আগমন বার্তা দিয়ে পুতুল তার ভক্তদের উদ্দেশ্যে লেখেন, “ফাল্গুন আর ভালোবাসার দিন এবার একেবারেই অন্য আমেজে ধরা দিয়েছে আমার কাছে। এবার ফাল্গুন আর ভালোবাসা উদযাপন করছি আরেকটা অধরা সত্তাকে সঙ্গে নিয়ে, যে আমারই ভিতর বেড়ে উঠছে। একটা পরিপূর্ণ সত্তা হবার জন্য আমার ভিতর যার বিপুল উচ্ছ্বাস। অনুভব করছি প্রতিনিয়ত একটা ভ্রুণ থেকে সত্তা হয়ে উঠবার তোড়জোড় তার। হ্যাঁ, মা বাবা হতে চলেছি আমি আর সৈয়দ রেজা আলী। একটা গিটার একটা মাইক্রোফোনের ব্যান্ডে ঝুনঝুনি হাতে আসতে চলেছে একজন, পরিপূর্ণ হতে চলেছে পুতুলপরিবার।”

২০২১ সালে বিয়ের পিঁড়িতে বসেন রিয়েলিটি শো ‘ক্লোজআপ ওয়ান’ দিয়ে শ্রোতা মহলে পরিচিতি পাওয়া কণ্ঠশিল্পী সাজিয়া সুলতানা পুতুল। ওই সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের খবরটি নিজেই জানান সংগীতশিল্পী পুতুল। সেইসঙ্গে পারিবারিক আবহে সম্পন্ন হওয়া বিয়ের ছবিও পোস্ট করেন এই শিল্পী।

বিয়ের কথা জানিয়ে ওই সময় পুতুল লেখেন, “দুই পরিবারের বড়দের ইচ্ছা অনুসারে একেবারেই ঘরোয়াভাবে শুধুমাত্র পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘন্টাখানেকের প্রস্তুতিতে বিয়ে! দেশজুড়ে লকডাউনের পূর্বক্ষণে এতোটা আকস্মিকভাবে বিয়ের মতো একটা ঘটনার জন্য একেবারেই প্রস্তুত ছিলাম না কেউ।”

পাত্রের পরিচয় জানিয়ে পুতুল আরো লেখেন, “সৈয়দ রেজা আলী আমার গানবন্ধু বহু দিনের। অস্ট্রেলিয়াতে তার বেড়ে ওঠা। সেখানেই ব্যাংকার তিনি। তিনি একজন মিউজিক কম্পোজারও, দুর্দান্ত মেধাবী একজন গিটারিস্ট। তার কম্পোজিশনে সম্প্রতি বেশ কিছু গান গাওয়া হয়েছে। আমাদের গানের বহু বছরের বন্ধুত্বকে নতুন একটা মাত্রা দেয়ার কথা ভাবেন রেজার বাবা মা। তাদের কাছ থেকে বরাবরই সীমাহীন স্নেহ ভালোবাসা পেয়েছি।”

এটি তার দ্বিতীয় বিয়ে। এর আগে কানাডা প্রবাসী ইসলাম নুরুলের সঙ্গে সংসার জীবনের ইতি ঘটে এই তারকার।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি