ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ভুবন বাদ্যকরের নয়া গান ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪০, ৪ মার্চ ২০২২

‘কাঁচা বাদাম’-এর পর নতুন গান বাঁধলেন ভুবন বাদ্যকর। কয়েকদিন আগে চার চাকার গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন তিনি। আর সেই গাড়ি নিয়েই গাইলেন নতুন গান ‘আমার নতুন গাড়ি’।

কী ভাবে গাড়ি দুর্ঘটনা ঘটল, গানে আছে সে কথা। সৃষ্টিকর্তা তাকে বাঁচিয়ে দিয়েছেন— গানের পঙক্তিতে আছে সে কথা।

এদিকে ‘আমি সেলিব্রিটি’ মন্তব্যের জন্য শুক্রবার প্রকাশ্যে ক্ষমাও চেয়েছেন তিনি।

শুক্রবার তার গানের কপি রাইটের জন্য বোলপুরের একটি রিসর্টে এসেছিলেন ভুবন। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে ক্ষমা চান তিনি। কয়েক দিন আগে ভুবন বলেছিলেন, ‘‘আমি সেলিব্রিটি। আর বাদাম বিক্রি করব না।’’ তার এই মন্তব্যকে ঘিরে নেটমাধ্যমে বিতর্ক তৈরি হয়। ভুবনের ‘অহঙ্কার’ই তার ‘পতনের কারণ’ হবে বলে অনেকে মন্তব্য করেন। কেউ কেউ তাকে রানু মণ্ডলের সঙ্গেও তুলনা করেন। 

এবার নিজের সেই মন্তব্যের জন্য ক্ষমা চেয়েছেন। এ নিয়ে ভুবন বলেন, ‘‘আমি সেলিব্রিটি মানেই বুঝি না। মানুষ আমাকে এই জায়গায় এনেছে। আমি ক্ষমা চেয়ে নিচ্ছি। যদি মানুষ চায়, তা হলে আমি নিশ্চয়ই আবার বাদাম বিক্রি করব।’’

কয়েক দিন আগে গাড়ি দুর্ঘটনায় আহত হন ‘কাঁচা বাদাম’খ্যাত ভুবন। সদ্য কেনা একটি চার চাকার গাড়ি চালাতে গিয়েই দুর্ঘটনার কবলে পড়েন তিনি। 

তিনি জানিয়েছিলেন, টাকা হাতে পেয়ে ছেলের জন্যে ‘সেকেন্ড হ্যান্ড’ গাড়িটি কিনেছিলেন। সেটাই চালাতে গিয়ে দেওয়ালে ধাক্কা মারেন। তবে এখন তিনি সুস্থ আছেন।

গানের কপি রাইটের জন্যে একটি বেসরকারি স্টুডিও’র পক্ষে তার হাতে শুক্রবার দেড় লাখ টাকার চেক তুলে দেওয়া হয়।
সূত্র: আনন্দবাজার
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি