ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

ফিল্মফেয়ারে হ্যাট্রিক করলেন জয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩২, ১৮ মার্চ ২০২২

ভারতে ফিল্মফেয়ার বাংলা অ্যাওয়ার্ড ২০২১-এ সেরা অভিনেত্রীর পুরস্কার জিতলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এবারের ফিল্মফেয়ার পুরস্কারটি ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত অতনু ঘোষ পরিচালিত ‘বিনিসুতোয়’ সিনেমার জন্য পেয়েছেন তিনি। বৃহস্পতিবার সন্ধ্যায় কলকাতার একটি পাঁচতারকা হোটেলে জয়ার হাতে শ্রেষ্ঠ অভিনেত্রীর সম্মাননা তুলে দেয় আয়োজকরা। এ নিয়ে টানা তিনবার ফিল্মফেয়ার বাংলা অ্যাওয়ার্ড পেলেন জয়া।

প্রথমবার ২০১৮ সালে ‘বিসর্জন’ সিনেমায় অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী হিসেবে পুরস্কার পান তিনি। এরপরের বছরই ২০১৯ সালে টালিউডের সিনেমা ‘বিজয়া’ ও ‘রবিবার’র জন্য ফিল্মফেয়ারে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন তিনি।

তিনবার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস পেয়ে উচ্ছ্বসিত হয়ে জয়া আহসান নিজের ফেইসবুকে স্ট্যাটাসে লিখেছেন, “পরপর তিনবারের জন্য ফিল্মফেয়ার পুরস্কারে সম্মানিত হতে পেরে আপ্লুত। শ্রেষ্ঠ অভিনেত্রীর জনপ্রিয় বিভাগে ‘বিনিসুতোয়’ সিনেমার জন্য কৃষ্ণ সুন্দরী হাতে এলেন। ধন্যবাদ দর্শক এবং ফিল্মফেয়ার পুরস্কার কর্তৃপক্ষকে, এত ভালোবাসা দেওয়ার জন্য।”

এর আগে ২০১৭ সালে অরিন্দম শীল পরিচালিত ‘ঈগলের চোখ’ ও ২০১৪ সালে অরিন্দমের ‘আবর্ত’ সিনেমার জন্যও ফিল্মফেয়ার মনোনয়ন পেয়েছিলেন জয়া আহসান।

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি