ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

শ্রদ্ধার কাছে বিব্রতকর সিনেমার প্রস্তাব পরিচালকের!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২২, ৩ মার্চ ২০২২

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ‘আশিকী ২’-সিনেমায় অভিনয়ের পর রাতারাতি তারকা স্টেটাস পেয়েছিলেন শক্তি কাপুর কন্যা। এরপর ‘স্ত্রী’, ‘ছিছোড়ে’, ‘সাহু’র মতো সিনেমাতে দেখা মিলেছে শ্রদ্ধার। তবে ভালো ভালো সিনেমার অফার পাওয়ার আগে একাধিক ভুলভাল সিনেমার অফার পেয়েছিলেন বলে জানান তিনি। 

অনেকেই ভাবেন ‘আশিকী ২’ বোধহয় শ্রদ্ধার প্রথম ছবি, কিন্তু তার আগে অমিতাভ বচ্চন, বেন কিংসলের মতো অভিনেতাদের সঙ্গে ‘তিন পত্তি’ সিনেমাতে কাজ করেছিলেন শ্রদ্ধা। তবে বক্স অফিসে ভরাডুবি হয়েছিল সেই সিনেমার। এরপরই সঞ্জয় লীলা বনশালির প্রযোজনায় তৈরি সিনেমা ‘মাই ফ্রেন্ড পিন্টো’তে কাজের সুযোগ হারান শ্রদ্ধা। পাশাপাশি এমন সিনেমার অফারও পেয়েছিলেন তিনি যা গ্রহণ করা তার পক্ষে সম্ভব ছিল না।

ফিল্মফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে শ্রদ্ধা জানিয়েছেন, কেমনভাবে এক নামী ফিল্মমেকারের কাছ থেকে এক যৌন উদ্দীপক ছবির অফার পেয়ে ভ্যাবাচ্যাকা খেয়েছিলেন তিনি। 

তিনি বলেন, ‘‘আমি সত্যি বুঝতে পারছিলাম কীভাবে ওনাকে না বলব। এবং তারপর আস্তে আস্তে বলেছিলাম আমি এখনই ওই এলাকায় (ইরোটিক ছবি) যেতে চাই না।’’ 

বনশালির সিনেমাতে কাজের সুযোগ হারানো প্রসঙ্গে তিনি বলেন, ‘‘তিন পত্তি রিলিজের আগে আমি ওই সিনেমার অডিশন দিয়েছিলাম। আমি দিন-রাত খেটেছিলাম, সেরাটা দিয়েছিলাম অডিশনে। কিন্তু শেষপর্যন্ত আমি ওই চরিত্রটা পাইনি। আমাকে রিপ্লেস করা হয়েছিল, যখন ফোনটা আসে তখন মায়ের কাছে গিয়ে সবটা বলি, এরপর জানাই আমাকে এবার একটু একা থাকতে দাও। তারপর তিনদিন ধরে বিছানায় শুয়ে কেঁদেছিলাম।’’ 

শ্রদ্ধাকে শেষ দেখা গিয়েছে ‘বাগি ৩’ সিনেমাতে। সামনে রণবীর কাপুরের একটি সিনেমাতে নায়িকা হিসাবে দেখা যাবে শ্রদ্ধাকে। আগামী বছর  হোলিতে মুক্তি পাবে ওই সিনেমাটি।

সূত্র: হিন্দুস্তান টাইমস
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি