ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

‘সাইফকে বলেছি আর বাবা হয়ো না’, বললেন কারিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৫, ১ এপ্রিল ২০২২

চার সন্তানের বাবা তিনি। এর পরেও মাঝে মাঝেই চাউর হয় মিথ্যে খবর, সাইফ পঞ্চম সন্তানের বাবা হতে চলেছেন, কিংবা কারিনা আবার মা হচ্ছেন! হইচইও হয় খানিক। মুম্বাই সংবাদমাধ্যমকে এই প্রসঙ্গে বলতে গিয়ে কারিনা বললেন, “সাইফ প্রত্যেক দশকেই সন্তানের বাবা হয়েছেন। কুড়ি, তিরিশ, চল্লিশ, পঞ্চাশ। এই প্রত্যেক বয়সেই ওর সন্তান আছে। কিন্তু ষাট বছরে আমার মনে হয় না ও আবার সন্তানের বাবা হতে চাইবে। ”

কারিনা মনে করেন, নিজের কাজ সামলে চার সন্তানকে ঠিক মতো সময় দেওয়ার পরে সাইফ আর নতুন করে সন্তান চাইবেন না। নিজের যুক্তির সপক্ষে অভিনেত্রী বলেন, নিজের প্রথম দুই সন্তান সারা আলি খান এবং ইব্রাহিম খানকে সাইফ বন্ধু মনে করেন। বড় হয়ে এখন অনেক কথাই দুই ছেলে-মেয়ে বাবার সঙ্গে ভাগ করে নেন। আবার বেশ কিছু কথা নাকি গোপনও করেন। কারিনা বলেন, “কৈশোরে এটাই স্বাভাবিক। সারা আর ইব্রাহিম সব কথা যে ওকে বলতে পারবে না, তা সাইফ বোঝে।”

আর ছোট্ট তৈমুর কিংবা জে? তারা কতটা সময় পায় বাবার কাছে? বেবোর কথায়, “তৈমুর এক্কেবারে বাবার মতো। ছোট্ট সাইফ। বাবার মতো তৈমুর লোক ভালবাসে। আব্বা ওর সবচেয়ে কাছের বন্ধু। আর শ্যুট না থাকলে সাইফ জে-কে সময় দিতে চেষ্টা করে।”

সূত্র: আনন্দবাজার অনলাইন

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি