ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

ইউভানের টুপি নিয়ে নোংরা কটাক্ষে রেগে আগুন রাজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০২, ১ এপ্রিল ২০২২

দেড় বছরের ছেলেকে টেনে এনে যে ধর্মীয় কটাক্ষ হতে পারে, মানতে পারছেন না রাজ। শুভশ্রী গঙ্গোপাধ্যায় আর রাজ চক্রবর্তী সদ্য ফিরেছেন দিল্লি-জয়পুর ঘুরে। এবারের ভ্যাকেশনে আজমের শরিফে পূজা দিয়েছিলেন রাজ আর শুভশ্রী। সাথে ছিল ইউভানও। দেড় বছরের খুদে মাথায় ফেজ টুপি পরে ঢুকেছিল দরগায়। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই কটাক্ষ করতে থাকেন একদল কট্টরবাদী। তাদের নিশানায় শুধু যে রাজ আর শুভশ্রী এসেছিলেন তা নয়, ওরা ছাড়েনি ইউভানকেও। এবার এইসব নিয়েই নিজের ক্ষোভ প্রকাশ করতে দেখা গেল বাবা রাজকে।

রাজকে বলতে শোনা যায়, ‘আমি এটা দেখে অবাক হয়ে যাচ্ছি আজকাল মানুষের চিন্তাভাবনা, সংস্কৃতি কতটা নীচে নেমে গেছে। ওরা ইউভানকেও ছাড়ছে না। একজন বাঙালি হিসেবে আমি সর্ব ধর্মে বিশ্বাসী, আর এই ধরনের ঘৃণাকে কখনোই প্রশ্রয় দেব না। আমি সমস্ত ধর্মীয় স্থানে ঘুরতে যেতে ভালোবাসি। এটা নিয়ে কে কী ভাবল আমার কিছু যায় আসে না। আর এই ধরনের মিম যারা বানাচ্ছেন তারা মানসিকভাবে অসুস্থ। নয়তো একটা ছোট বাচ্চাকে টেনে আনত না।’

রাজ-শুভশ্রীর একমাত্র ছেলে ইউভান। ২০২০-র সেপ্টেম্বরে জন্ম। প্রথম থেকেই তারকা তকমা পেয়ে গেছে খুদে ইউভান। জন্মের পর থেকেই মা-বাবার মতোই জনপ্রিয়তা তার। নিজের দুষ্টুমিষ্টি কাণ্ড দিয়ে সবার মনে জায়গা করে নিতেও ভোলে না!

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি