ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

মা হলেন কৌতুকশিল্পী ভারতী সিংহ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৩, ৪ এপ্রিল ২০২২

‘হুনারবাজ, দেশ কি শান’ রিয়্যালিটি শো-এর মঞ্চেই নিয়ম মেনে, ঘটা করে সাধ খাওয়ানো হয়েছিল ভারতীয় কৌতুকশিল্পী-সঞ্চালক ভারতী সিংহকে। অনুষ্ঠানের তিন বিচারক করণ জোহর, মিঠুন চক্রবর্তী এবং পরিণীতি চোপড়া সাধের দায়িত্ব নিয়েছিলেন। দেশবাসী সরাসরি তার সাধের অনুষ্ঠানের সাক্ষী ছিলেন।

অন্তঃসত্ত্বা অবস্থায় রিয়্যালিটি শো-এ সঞ্চালনা করছিলেন কৌতুকশিল্পী ভারতী সিংহ। একা একা বাড়িতে বসে সন্তানের অপেক্ষা করেননি। স্বামী হর্ষ লিম্বাচিয়ার সঙ্গে হাতে হাত মিলিয়ে টেলিভিশনের পর্দায় মানুষকে হাসিয়ে প্রতিটি দিন উদযাপন করেছেন তিনি। অবশেষে রোববার বিকেলে মা হলেন ভারতী। খবর দিলেন হর্ষ।

পুত্রসন্তানের জন্ম দিয়েছেন ভারতী। ইনস্টাগ্রামে স্ত্রীর সঙ্গে ছবি দিয়ে সুখবর দিলেন ভারতীর স্বামী। লিখলেন, ‘ছেলে হয়েছে।’ টেলি-তারকাদের ভিড় জমেছে সেই পোস্টে। সকলে নতুন অভিভাবককে শুভেচ্ছা জানালেন।

দিন কয়েক আগে খবর রটেছিল, তিনি সন্তানের জন্ম দিয়ে দিয়েছেন। কিন্তু সে সময়ে নিজেই নেটমাধ্যমে লাইভে এসে সে গুঞ্জনকে গুজব বলে নস্যাৎ করে দেন। 

গত ডিসেম্বর মাসে একটি ভিডিওর মাধ্যমে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়েছিলেন ভারতী। হর্ষের সঙ্গে চার বছরের দাম্পত্যের পরে তাদের পরিবারে নতুন সদস্য।

সূত্র: আনন্দবাজার অনলাইন

এসবি/ 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি