ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

রণবীরের বিয়েতে আমন্ত্রণ পেয়েছেন? কী বললেন ‘প্রাক্তন’ দীপিকা?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৮, ৭ এপ্রিল ২০২২

বি টাউনে বসতে চলেছে বিয়ের আসর। চলতি মাসেই গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউডের লাভ বার্ডস রণবীর কাপুর ও আলিয়া ভাট। কেউ কেউ বলছেন, ১৭ এপ্রিলই নাকি সানাই বাজতে চলেছে। যদিও সে বিষয়ে এখনও রণবীর-আলিয়া মুখ খোলেননি। ইতিমধ্যে বিয়ের প্রস্তুতি জোরকদমে শুরু হয়ে গেছে। আমন্ত্রিতদের তালিকাও তৈরি। রণবীর-আলিয়ার বিয়েতে কি আমন্ত্রণ পাবেন হবু বরের ‘প্রাক্তন প্রেমিকা’ দীপিকা? সেই প্রশ্নের জবাব দিলেন তিনি।

আমন্ত্রণ পেয়েছেন কিনা, সে বিষয়ে স্পষ্ট কোনও উত্তর দেননি পর্দার ‘পদ্মাবতী’। তার কথায়, “আমার রিসেপশনের পর থেকে দীর্ঘদিন রণবীর কাপুরের সঙ্গে কথাবার্তা হয়নি। কিছু না বলেও আমরা অনেক কথাই বলে ফেলি। এটাই আমাদের সম্পর্কের সৌন্দর্য। আমি রণবীরের কোনও কাজেই আর অবাক হই না।”

উল্লেখ্য, আলিয়ার আগে দীপিকার সঙ্গে মন দেওয়া নেওয়া হয় রণবীরের। তাদের প্রেমের সম্পর্কের কথা অজানা ছিল না কারও। যদিও সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। রণবীরের জন্যই নাকি মধুর সম্পর্কে ফাটল ধরেছিল। দু’জনের পথ হয়ে গিয়েছিল আলাদা।

পরে রণবীর সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন দীপিকা। দীপবীরের রিসেপশনে যদিও আমন্ত্রিত ছিলেন রণবীর কাপুর। তবে আমন্ত্রণ রক্ষা করেননি।

কী কারণে এই সিদ্ধান্ত, সে বিষয়ে মুখে কিছুই বলেননি। তবে রিসেপশনে অনুপস্থিতি নিয়ে দীপিকা কিছুই ভাবেননি। কারণ, রণবীরের যেকোনও সিদ্ধান্তই নাকি দীপিকাকে আর বিশেষ বিচলিত করে না।

প্রাক্তন প্রেমিকের হবু স্ত্রী আলিয়ার সঙ্গে দীপিকার সম্পর্ক আবার যথেষ্ট মধুর। তাই রিসেপশনে দীপিকার অংশ নেওয়া একেবারে অস্বাভাবিক নয়। তবে ‘প্রাক্তন প্রেমিকে’র বিয়ে বলে কথা! আদৌ দীপিকা ওই অনুষ্ঠানে অংশ নেবেন কিনা, সে দিকেই এখন নজর সকলের।

সূত্র: সংবাদ প্রতিদিন

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি