ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

তারিখ চূড়ান্ত! এপ্রিলেই আলিয়া-রণবীরের বিয়ে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০২, ৪ এপ্রিল ২০২২

বলিউড তারকা আলিয়া ভাট এবং রণবীর কাপুর বিয়ের পিঁড়িতে বসছেন। সব ঠিক থাকলে ১৭ এপ্রিলই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই জুটি। তবে আলিয়া ভাটের দাদুর শারীরিক অবস্থা দেখে বিয়ে এক-দু’দিন এগিয়েও আনা হতে পারে।

আলিয়া ও রণবীরের পরিবারের এক ঘনিষ্ঠ সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, অভিনেত্রীর দাদুর শারীরিক অবস্থা মোটেই ভালো নেই। তাই তার একান্ত ইচ্ছা নাতনির বিয়ে দেখে যাওয়ার। জানা গিয়েছে, আলিয়া ভাটের দাদু নাকি রণবীরকে খুবই ভালোবাসেন। তাই চার হাত এক হতে দেখতে চান।

তবে কোনও ডেস্টিনেশন ওয়েডিং অথবা বিলাসবহুল হোটেলে বিয়ের আসর বসছে না আলিয়া ভাট ও রণবীর কাপুরের। অতিথিদের তালিকাও থাকবে লিমিটেড। আলিয়া-রণবীরের পরিবার এবং একান্ত ঘনিষ্ঠ বন্ধুরা ছাড়া আর কেউ আমন্ত্রিত থাকবেন না।

এখনও পর্যন্ত যা জানা গিয়েছে রণবীর কাপুরের পৈত্রিক বাড়িতেই বসবে রানিলার বিয়ের আসর। না, সাত দিন ব্যাপী অনুষ্ঠান হবে না। খুব বেশি হলে দু’দিনেই বিয়ের সব আচার অনুষ্ঠান শেষ হবে।

তবে সবচেয়ে চাঞ্চল্যকর মন্তব্য যা এসেছে সূত্রের মুখ থেকে তা হল, বিয়ের এই অনুষ্ঠান এলাহি করার কোনও প্রয়োজনই নেই... এখনই তো আলিয়া-রণবীরের সম্পর্ক বিবাহিত দম্পতির মতোই। আলিয়ার দাদুর ইচ্ছাপূরণের জন্যই ছোট্ট গেট-টু-গেদার এবং সেলিব্রেশনের আয়োজন করা হবে।

একমাত্র ছেলের বিয়ের শপিং শুরু করে দিয়েছেন নীতু সিং। হ্যাঁ, প্রিয় ফ্যাশন ডিজাইনার মনীষ মলহোত্রার স্টোরেও একাধিকবার গেছেন নীতু। মনীষও এসেছেন তাদের বাড়িতে। আলিয়া ভাট এবং রণবীর কাপুর- এর ঘনিষ্ঠ সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী এপ্রিল মাসে দু’জনেই নাকি ছবির শ্যুটিং শিডিউল থেকে কিছুদিনের ছুটি চেয়েছেন। ঠিক যেমনটা করেছিলেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ।

গত বছর অক্টোবর মাস থেকেই রণবীর কাপুর এবং আলীয়া ভাট -এর বিয়ের খবর ঘুরছে বলিউডের অলিগলি। কিছুদিন আগেই বারানসীতে ব্রহ্মাস্ত্রের শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন। ইদানিং মুম্বাইয়ে থাকলে প্রায়ই আলীয়া ভাট এবং রণবীর কাপুরকে দেখা যায় এদিক সেদিক।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি