ঢাকা, বুধবার   ২৮ সেপ্টেম্বর ২০২২

‘চিনে বাদাম’ মুক্তির ৫ দিন আগে সরে দাঁড়ালেন নায়ক যশ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৮, ৫ জুন ২০২২

‘চিনে বাদাম’ সিনেমা মুক্তির মাত্র পাঁচ দিন আগে তা থেকে সরে দাঁড়ালেন টালিউডের জনপ্রিয় নায়ক যশ। রোববার (৫ জুন) সকালে টুইট করে এই ঘোষণা দেন যশ দাশগুপ্ত। এদিকে আগামী ১০ জুন মুক্তি পাওয়ার কথা শিলাদিত্য মৌলিক পরিচালিত সিনেমাটি। 

টুইট করে নায়ক জানিয়েছেন, “জারেক এন্টারটেনমেন্টের সঙ্গে কিছু ক্রিয়েটিভ মতবিরোধের কারণে আমি আর এই সিনেমার সঙ্গে যুক্ত থাকতে চাই না। কিন্তু এই সিনেমাতে আমি আমার ১০০ শতাংশ দিয়েছি। তাই কোনও ভাবেই চাই না এই সিনেমার কোনও ক্ষতি হোক। পরিচালক এবং প্রযোজনা সংস্থাকে আমার শুভেচ্ছা।”

এই ঘোষণার ঠিক আগে শুক্রবারও যশ সিনেমাটির প্রচারে অংশ নিয়েছিল। প্রচারও চলছিল জোরকদমে। কিন্তু হঠাৎই এমন ঘোষণায় অনেক প্রশ্ন জাগ্রত হয়েছে ভক্তকূলের মনে।

এ বিষয়ে পরিচালক শিলাদিত্য বলেন, “ যশ  টুইট করেছে, তাই যশই ভাল বলতে পারবে। তবে যতটা যৌথ ভাবে কাজ করা যায়, আমি তার সঙ্গে সে ভাবেই কাজ করার চেষ্টা করেছি। শনিবার আমাদের যে গানটি মুক্তি পেয়েছে, তা নিয়ে যশের একটু সমস্যা ছিল। সে যেহেতু বাণিজ্যিক সিনেমার ঘরানা থেকে এসেছে, তাই হয়তো তেমনই কিছু আশা করছিল এই সিনেমা থেকে। কিন্তু আমি তো তা করতে পারব না। আমার সিনেমাটি খারাপ হয়ে যাবে।”

প্রসঙ্গত, জারেক এন্টারটেনমেন্টের পরবর্তী সিনেমাতেও রয়েছেন যশ। সঙ্গে রয়েছেন নুসরাতও। এই ঘটনার পরে আগামী সিনেমার ভবিষ্যৎ কী হতে চলেছে, তা নিয়েই এখন জল্পনা শুরু হয়েছে টালিউডে।

সূত্রঃ আনন্দবাজার অনলাইন
আরএমএ


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি