ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

গ্যাংস্টারের নিশানায় ভাইজান?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৮, ৬ জুন ২০২২

বলিউড ভাইজান সালমান খানকে খুনের হুমকি! প্রাণনাশের হুমকি দিয়ে একটি চিঠি পাঠানো হয়েছে অভিনেতার নামে। একইসঙ্গে খুনের হুমকি দেওয়া হয়েছে তার বাবা প্রখ্যাত চিত্র নাট্যকার সেলিম খানকেও।

পঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালার মতো তাঁদেরও পরিণতি হবে বলে উল্লেখ করা হয়েছে ওই হুমকি চিঠিতে। ইতিমধ্যেই এই মর্মে পুলিশে অভিযোগ দায়ের হয়েছে। তদন্তও শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, রবিবার প্রাতঃভ্রমণে বেরিয়ে এই হুমকি চিঠি দেখতে পান সেলিম খান। বাড়ির সামনেরই একটি বেঞ্চে এই চিঠি রাখা ছিল বলে খবর। চিঠিতে স্পষ্ট লেখা হয়েছে, ‘সিধু মুসেওয়ালার মতো পরিণতি হবে সলমান খান এবং তার বাবা সেলিম খানের।’ 

এই চিঠি পাওয়ার পরই বান্দ্রা থানায় অভিযোগ দায়ের করে খান পরিবার। ইতিমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ। সালমান খানের বাড়ি এবং তার আশপাশের এলাকার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছেন তদন্তকারীরা। কে বা কারা ওই চিঠি রেখে গিয়েছেন, তা খতিয়ে দেখা হচ্ছে। যদিও এখনও পর্যন্ত কাউকে চিহ্নিত করতে পারেনি পুলিশ।

উল্লেখ্য, পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার মৃত্যুতে উত্তাল গোটা দেশ। ২৮ বছরের তরুণ যুবক সিধুকে প্রকাশ্যে নৃশংসভাবে খুন করে একদল দুস্কৃতী। পুলিশ সূত্রের খবর, এই ঘটনার পুরো দায় নিয়েছে দুই কুখ্যাত গ্যাংস্টার গোল্ডি ব্রার ও সতীন্দ্র সিং। গোল্ডির পরিকল্পনায় তার ডানহাত লরেন্স বিষ্ণোই এই গোটা ঘটনার মাস্টারমাইন্ড। 

অনুমান করা হচ্ছে অভিনেতা সালমান খানকে প্রাণনাশের হুমকি দেওয়ার পিছনেও হাত রয়েছে এই কুখ্যাত গ্যাংস্টার। আর কে কে রয়েছেন তার হিট লিস্টে আগেই প্রকাশ্যে এসেছে নানা বিস্ফোরক তথ্য।

প্রসঙ্গত, এর আগে ২০১৮ সালে লরেন্স বিষ্ণোই জেল থেকে সালমান খানকে হত্যার হুমকি দিয়েছিলেন! লরেন্স বিষ্ণোই বিতর্ক সালমান খানের কৃষ্ণসার হরিণ মামলার সঙ্গে যুক্ত। লরেন্স বিষ্ণোই নাকি ওই সম্প্রদায়ের অন্তর্ভুক্ত। সেই কারণেই সালমান খানের উপর বেজায় চটে যান এই সুপারি কিলার। 

লরেন্স নাকি রেডিও ছবির শ্যুটিং চলাকালীন সালমান খানকে মারার ছকও কষেছিলেন। কিন্তু, সেই সময় লরেন্স নাকি তার পছন্দ মতো অস্ত্র খুঁজে পাননি সৌভাগ্যবশত বেঁচে যান ভাইজান। এই ধরণের নানা ঘটনা রটে রয়েছে।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি