ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

৭৪ শিল্পীকে নিয়ে ‘দিন: দ্য ডে’ দেখবেন অনন্ত-বর্ষা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫১, ১৮ জুলাই ২০২২

এবারের ঈদুল আজহায় মুক্তি পাওয়া ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল ও চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা অভিনীত ‘দিন: দ্য ডে’ সিনেমা নিয়ে আলোচনা এখন তুঙ্গে। এরই মাঝে সিনেমাটির প্রচারের অংশ হিসেবে বিভিন্ন প্রেক্ষাগৃহ ঘুরে বেড়াচ্ছেন অনন্ত-বর্ষা দম্পতি।

এবার ৭৪ জন অভিনয় শিল্পীকে নিয়ে সিনেমাটি দেখার ঘোষণা দিলেন অনন্ত জলিল। রোববার (১৭ জুলাই) এক ভিডিও বার্তায় অনন্ত বলেন, এবার শুধু আমি বা বর্ষা নই, ‘দিন: দ্য ডে’ দেখবেন আমাদের চলচ্চিত্রের ৭৪ জন আর্টিস্ট। আমরা একসঙ্গে ছবি দেখবো।

‘দিন: দ্য ডে’ ছাড়াও এবারের ঈদুল আজহায় মুক্তি পেয়েছে আরও দুটি সিনেমা। তবে শতাধিক ও সর্বাধিক ১০৭টি প্রেক্ষাগৃহেই চলছে অনন্ত জলিল প্রযোজিত ও অভিনীত ‘দিন: দ্য ডে’। এই সিনেমার বাজেট শত কোটি টাকারও বেশি। এ নিয়ে শুরু থেকেই ছবিটি ছিল আলোচনার শীর্ষে। মুক্তির পর সেই আলোচনা অনুযায়ী ভালোই দর্শক টেনেছে ছবিটি।

সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যায়। নানা সন্ত্রাসীগোষ্ঠী দমনে বিভিন্ন অভিযানে অংশ নেন তিনি।

‘দিন: দ্য ডে’ সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। অনন্ত জলিল, বর্ষা ছাড়াও এতে অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি