ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সৌরভের প্রশংসায় মজলেন সৌরভ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৬, ২৪ জুলাই ২০২২

এক সৌরভ ইতোমধ্যেই কর্মের মধ্যদিয়ে নিজেকে গড়ে তুলেছেন বিশ্ব বিখ্যাত হিসেবে। অন্য সৌরভ নিজেকে চেনাতে শুরু করেছেন ভাল কাজ উপহার দিয়ে। আর যাতেই মজেছেন সৌরভ গাঙ্গুলী।

সদ্য মুক্তি পেয়েছে সৌরভ পালোধির নতুন সিরিজ ‘খোলামকুচি’র প্রথম পর্ব। সেই পর্ব দেখেই প্রশংসায় পঞ্চমুখ মহারাজ সৌরভ গাঙ্গুলী।
এই নেটফ্লিক্স, আমাজন প্রাইমের যুগে আপাতত মহারাজ মজেছেন ‘উড়িবাবা’ প্ল্যাটফর্মের নতুন সিরিজে। সেখানেই তিনি মোহিত অন্য সৌরভে।

এ প্রসঙ্গে মহারাজ বলেন, “সৌরভকে অনেক ছোট থেকে চিনি। দাদাগিরির প্রথম সিজনে আলাপ। সেখান থেকে কতগুলো বছর কেটে গেল। খুব ক্রিয়েটিভ মানুষ সৌরভ। নতুন ছেলে মেয়েদের নিয়ে ওর প্রচেষ্টা। আমার অনেক শুভেচ্ছা সৌরভের জন্য।”

নতুন প্রজন্মের গল্প। মফস্বলের মেয়ের গল্প। যে চরিত্রে শ্রেয়া ভট্টাচার্য। আর তার বিপরীতে অনিন্দ্য সেনগুপ্ত। প্রথম পর্ব নিয়ে দর্শকদের ইতিবাচক প্রতিক্রিয়া সঙ্গে মহারাজের শুভেচ্ছায় উচ্ছ্বসিত পরিচালক।

গণমাধ্যমকে পরিচালক সৌরভ বলেন, “আমার ফ্যান বয় মুহূর্ত। দাদাকে অনেক ছোট থেকে চিনি। আমাকে প্রতি মুহূর্তে পাশে থাকার আশ্বাস দিয়েছেন। খোলামকুচির জন্য দাদার এই বার্তা আমার জন্য খুবই স্পেশ্যাল।” 

প্রসঙ্গত, ২২ জুলাই থেকে স্ট্রিমিং শুরু হয়েছে ‘খোলামকুচি’র।

সূত্রঃ আনন্দবাজার অনলাইন

আরএমএ
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি