ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

নিককে প্রিয়ঙ্কার পাশে বাচ্চা দেখায়! বক্তব্যে পাল্টালেন সীমা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৮, ১৯ আগস্ট ২০২২

ঘটকালির সময় বেফাঁস কথা বলে বিপদে পড়েছেন ‘ম্যাচমেকার’ সীমা তাপারিয়ার। নেটফ্লিক্স শো ‘ইন্ডিয়ান ম্যাচমেকিং ২’-এ তাকে বলতে শোনা গিয়েছিল, প্রিয়ঙ্কা চোপড়া আর নিক জোনাসকে পাশাপাশি একেবারেই মানায় না! সেই মন্তব্যের জেরেই বিতর্কে জড়িয়েছেন সীমা। 

শেষমেশ বেগতিক বুঝে মন্তব্য ফিরিয়েও নিলেন। সুর নরম করে বললেন, নিক-প্রিয়ঙ্কাকে আসলে তার ভালই লাগে।

ঘটকালির অনুষ্ঠানের সেই পর্বে বেশি বয়সি মহিলার সঙ্গে এক কমবয়সি পুরুষের বিয়ে নিয়ে মতামত দিতে দেখা গিয়েছিল সীমাকে। তার দাবি ছিল, প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাসের মধ্যে বয়সের ব্যবধান অনেক বেশি। বিয়ে করেছেন ঠিকই, মোটেও তারা ভাল ‘জুটি’ নন। নিককে প্রিয়ঙ্কার পাশে বাচ্চা দেখায়!

ম্যাচমেকারের এমন মন্তব্যে শোরগোল পড়েছিল নেট দুনিয়ায়। বহু দর্শক প্রতিবাদী স্বর তুলে বলেন, এ ধরনের পুরুষতান্ত্রিক মন্তব্য বরদাস্ত করবেন না। তাদের মতে, সীমা আসলে রক্ষণশীল সমাজকে ইন্ধন দিচ্ছেন। মহিলাদের ছোট করতে চাইছেন।

এর পরই নিজের বক্তব্য থেকে সরে আসেন সীমা। নিজেই এক সাক্ষাৎকারে প্রসঙ্গ টেনে বললেন, ‘‘নিক প্রিয়ঙ্কা ভাল ম্যাচ নয়, আমি বলেছিলাম। কিন্তু ঠিক করিনি। অত্যন্ত দুঃখিত। মানুষ যে আমার মতামত পছন্দ করেনি আমি জানি।’’

সীমা জানান, যে সবাই নিজের খুশি মতো সঙ্গী চয়ন করবেন সেটাই স্বাভাবিক। শেষে বলেন, ‘‘নিক-প্রিয়ঙ্কা একসঙ্গে ভাল থাকুন। আমার আসলে ভালই লাগে তাদের দেখতে। আন্তরিক শুভেচ্ছা ওই জুটির জন্য।’’

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি