ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

নতুন শারীরিক গঠনে হৃত্বিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৫, ৫ সেপ্টেম্বর ২০২২

অতি সম্প্রতি শুরু হতে চলেছে হৃত্বিক রোশন অভিনীত নতুন সিনেমা ‘ফাইটার’-এর শুট্যিং। সেই সিনেমাতেই নতুন রুপে ও শারীরিক গঠনে ধরা দিবেন হৃত্বিক।

জানা গেছে, চলতি বছর ১৫ নভেম্বরে ‘ফাইটার’ সিনেমার কাজ শুরু হবে। এর মধ্য দিয়ে সম্পন্ন হবে পরিচালক সিদ্ধার্থ আনন্দের সঙ্গে হৃত্বিকের দ্বিতীয় কাজ। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন।

২০১৯ সালে ভারতীয় বিমান বাহিনীর যুদ্ধ প্রতিফলিত হয়েছে ‘ফাইটার’-এ। আকাশপথেই তাই দৃশ্য নির্মাণ। সিদ্ধার্থের চিত্রনাট্য লেখার সময়ে পাশে রয়েছেন প্রাক্তন সেনা অফিসার রমন চিব। অভিজ্ঞতার ঝুলি তিনি পরিচালককে উজাড় করে দিয়েছেন। তাই চিত্রনাট্যের কৃতিত্বে প্রাক্তন সেনানায়কেরও নাম থাকবে।

এই সিনেমার মূল চরিত্রে রয়েছেন হৃত্বিক। বিমানের পাইলট তিনি। জানা গিয়েছে, ‘ফাইটার’-এর জন্য ১২ সপ্তাহ ধরে কঠোর পরিশ্রমের পর চেহারা বদলেছেন হৃত্বিক। তার পেশির ধার এখন আরও বেশি। ‘বিক্রম বেধা’-র সময় যতটা ওজন বাড়িয়েছিলেন তারও বেশি কমিয়ে ফেলছেন এইবার। সেই চেহারায় বিমান বাহিনীর যুদ্ধবিমান চালাবেন তিনি। লড়বেন আকাশে। 

আর নির্মাতারাও চাইছেন সিনেমার অ্যাকশন সিকোয়েন্সগুলো বাস্তবসম্মত এবং বিশ্বাসযোগ্য করে তুলতে। জানা গেছে, ২০২৩ সালের ২৪ সেপ্টেম্বর ফাইটার মুক্তি পাবে। 

সূত্রঃ আনন্দবাজার অনলাইন
আরএমএ
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি