ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

বাবার ওপর ভরসা নেই? `কৃশ ৪`-এর জন্য নতুন পরিচালকের খোঁজে হৃত্বিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৩, ৬ সেপ্টেম্বর ২০২২

সময়টা বেশ ব্যস্ততায় কাটছে হৃত্বিকের। দীর্ঘ বিরতির পর পর্দায় ফিরতে চলছেন তিনি, তবে এক নয় একাধিকবার।' বিক্রম ভেদা'র প্রচারে ব্যস্ত হৃত্বিক রোশন। পাশাপাশি চলছে 'ফাইটার'-এর প্রস্তুতি। আর এই ব্যস্ততার মাঝেই ধীর গতিতে এগচ্ছে 'কৃশ ৪'। চিত্রনাট্য নিয়ে কাজ শুরু। তবে বদল ঘটতে পারে পরিচালক পদে।

শোনা যাচ্ছে, বাবা রাকেশ রোশনকে পরিচালক হিসেবে চাইছেন না হৃত্বিক। নতুন পরিচালকের সন্ধানে তিনি। রাকেশের সাধনার ফল 'কৃশ'। তার হাতেই তৈরি ভারতের সুপারহিরো ফ্র্যাঞ্চাইজ। তবে তাকেই সরিয়ে দেওয়া কেন? গুঞ্জন, বাবার দৃষ্টিভঙ্গির উপর খুব বেশি ভরসা রাখতে পারছেন না হৃত্বিক।

তার মতে, বিগত কয়েক বছরে দর্শকের চাহিদা পাল্টেছে। 'কৃশ ৪' পরিচালনার দায়িত্ব একজন তরুণ পরিচালককে দিতে চান হৃত্বিক। সময়ের সঙ্গে তাল মিলিয়ে যিনি ছবি নির্মাণ করবেন।

দু'দশক আগে 'কহো না প্যায়ার' দিয়ে বলিউডে হৃত্বিকের হাতেখড়ি হয়। সেই সিনেমার পরিচালনা এবং প্রযোজনা, দুইয়ের দায়িত্বেই ছিলেন রাকেশ। প্রথম কাজেই নজর কাড়েন হৃত্বিক।  ধীরে ধীরে কাজের মধ্যদিয়ে তার ঝুলিতে আসে 'ভারতীয় সুপারহিরো'র আখ্যা।

হৃত্বিককে পর্দায় শেষ দেখা যায় ২০১৯ সালে। টাইগার শ্রফের সঙ্গে 'ওয়ার'-এ দেখা গিয়েছিল তাকে। বক্স অফিসেও ভালো ব্যবসা করে সিনেমাটি। আপাতত 'বিক্রম ভেদা'র মুক্তির অপেক্ষায় অভিনেতা।

সূত্রঃ হিন্দুস্তান টাইমস
আরএমএ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি