ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

বন্ধুত্বের গল্প নিয়ে ঝলক দিল ‘উঁচাই’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৮, ২০ সেপ্টেম্বর ২০২২

যদিও তারা অভিনয় জগতে একে অপরের দীর্ঘ দিনের সঙ্গী। তবে এবার আসছে অমিতাভ বাচ্চন, বোমান ইরানি এবং অনুপম খের এর অভিনীত সিনেমা ‘উঁচাই’।

সোমবার (১৯ সেপ্টেম্বর) অমিতাভ বাচ্চন তার আসন্ন সিনেমা ‘উঁচাই’-এর দ্বিতীয় পোস্টার শেয়ার করেছেন। জানা গেছে, ২০২২ সালের ১১ নভেম্বর সিনেমা হলে মুক্তি পাবে এই সিনেমা। যেখানে তিনজনকে দেখা যাবে এক ফ্রেমে।

বন্ধুর বন্ধুত্বের গল্প বলবে এই সিনেমা। সিনেমার পোস্টারে তিন মূর্তিকে গরম পোশাক পরে বরফে মোড়া পাহাড়ের উপর বসে থাকতে দেখা গিয়েছে।

নতুন পোস্টার শেয়ার করে অমিতাভ বাচ্চন লেখেন, “আমাদের সিনেমা উঁচাই-এর দ্বিতীয় পোস্টার আপনাদের সামনে নিয়ে আসতে পেরে গর্বিত। আমাকে এবং আমার বন্ধু অনুপম খের ও বোমান ইরানির, আপনার বন্ধু এবং পরিবারের সঙ্গে বন্ধুত্ব, সাহসিকতা এবং জীবন উদযাপন দেখুন। সূরজ বরজাতিয়া পরিচালিত সিনেমাটি ১১ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।”

পোস্টারে অমিতাভ, বোমান এবং অনুপমকে মাথায় টুপি, গায়ে জ্যাকেট এবং উলের মাফলার পরে দেখা গিয়েছে। বোমান বোতল থেকে পানি খাচ্ছেন, বিগ বি-র হাতে টিফিন বক্স এবং অনুপমের টিফিন বক্স থেকে খাবার খাচ্ছেন। অমিতাভ বাচ্চনের শেয়ার করা পোস্টারে ছেলে অভিষেক বাচ্চন একটি লাল হৃদয়ের ইমোজি দিয়েছেন। নেটিজেনরা পোস্টার দেখে প্রশংসা করেছেন। 

‘উঁচাই’-এর পরিচালনা করছেন সূরজ বরজাতিয়া। সিনেমাতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন পরিণীতি চোপড়া, নীনা গুপ্তা এবং সারিকা। বন্ধুত্বের উপর ভিত্তি করেই তৈরি এই সিনেমা। 
সূত্রঃ হিন্দস্তান টাইমস
আরএমএ/ এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি