ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

শাকিব-বুবলীর ছেলের ফেইসবুক পেইজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫০, ১ অক্টোবর ২০২২

শাকিব খান-বুবলীর মতোই এখন তারকা তাদের সন্তান শেহজাদ খান বীর। গণমাধ্যমে গত কয়েকদিনে তার অনেক ছবি এলেও প্রথমবারের মতো প্রথমবারের মতো সামাজিক যোগাযোগ মাধ্যমে হাজির বীর। তার নামে খোলা হয়েছে ফেইসবুক পেইজ।

পেইজ খোলার পরপরই তাতে লাইক-ফলোয়ার বাড়ছে হুহু করে। অনেকেই কমেন্ট করছেন, জানাচ্ছেন শুভেচ্ছা বার্তা।

বুবলীপুত্র বীরের নামে খোলা পেজটি যে তার মা বুবলীরই খোলা তা নিশ্চিত হওয়া যায় নায়িকার ভেরিফায়েড পেজে ঢুঁ মারলেই। ৪০ লাখ ৩০ হাজার ফলোয়ার থাকা বুবলীর পেজ থেকে একমাত্র ফলো করা পেজের নাম শেহজাদ খান বীর।

তবে শাকিব খানের ভেরিফায়েড পেজ থেকে ছেলে বীরের পেজে ফলো করা হয়নি। অবশ্য নিজের ৬০ লাখ ফলোয়ার থাকলেও, সেই পেজ থেকে কাউকেউ ফলো করছেন না ঢাকাই সিনোর এই জনপ্রিয় নায়ক।

আনুষ্ঠানিকভাবে বাবা-মায়ের পেজে বীরের নাম ও ছবি প্রকাশের কয়েক ঘণ্টার মাথায় এদিনই তার পেজটি খোলা হয়েছে। এই পেজের অ্যাবাউটে লেখা হয়েছে, তার ও বাবা-মায়ের নাম।

পেজে এ পর্যন্ত তিনটি ছবি পোস্ট করা হয়েছে শেহজাদের। ছবিগুলোতে এরই মধ্যে কয়েক হাজার লাইক-কমেন্ট করেছেন নেটিজেনরা। দু-একজন নেতিবাচক মন্তব্য করলেও ছোট্ট বীরকে ঘিরে ইতিবাচক মন্তব্যই করেছেন বেশিরভাগ।

একজন লিখেছেন, শুভ ও সুন্দর হোক তোমার জীবন বীর। আরেকজন লিখেছেন, মাশাআল্লাহ অনেক কিউট। অনেক দোয়া ও শুভকামনা রইলো।

বীরের ছবি শেয়ারও করেছেন অনেকে। ইতোমাধ্যে সেই পেজটি ফলো করা হচ্ছে ৬ হাজার আইডি থেকে।

টানা কয়েকদিনের নানা জল্পনার অবসান ঘটিয়ে শুক্রবার বীরের ছবি ও তার বাবা শাকিব খানের নাম প্রকাশ করেন নায়িকা শবনম বুবলী। এদিনই একই ধরনের পোস্ট দিয়ে সন্তানের স্বীকৃতি দেন শাকিবও।

এএইচএস
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি