ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

জি. এম. ফারুক খানের গানে কণ্ঠ দিলেন কোনাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৬, ৯ নভেম্বর ২০২২ | আপডেট: ১৮:৩০, ৯ নভেম্বর ২০২২

‘যদি মেঘের মতো নাইবা ভাসলে মনের সুনীল আকাশে’ শিরোনামে গীতিকবি জি. এম ফারুক খানের লেখা প্রেমের গানে কন্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী সোমনূর মনির কোনাল। 

রোববার বাংলাদেশ বেতারের ট্রান্সক্রিপশন সার্ভিস স্টুডিওতে গানটি রেকর্ড করা হয়। গানটির সুরারোপ ও সংগীত পরিচালনা করেছেন সুরকার দেবেন্দ্রনাথ চট্টোপাধ্যায়।

গানটি নিয়ে কোনাল বলেন, গানটি একটি মিষ্টি প্রেমের গান, এর কথা এবং সুর আমার কাছে অসাধারণ মনে হয়েছে । সুন্দর এ গানটি গাইতে পেরে আমি খুবই আনন্দিত। গানটি শ্রোতানন্দিত হবে বলে আমার দৃঢ় বিশ্বাস।

গানটির গীতিকার জি. এম ফারুক খানের সঙ্গে একুশে টেলিভিশনের কথা হলে বাংলাদেশ বেতার ট্রান্সক্রিপশন সার্ভিসের পরিচালক, উপপরিচালক সহ শিল্পী কোনাল ও সুরকার দেবেন্দ্রনাথ চট্টোপাধ্যায়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ফারুক খান আরও বলেন, মনের মানুষকে ভালোবাসা প্ররকাশ করতে এবং জীবন চলার পথে কীভাবে একজন আরেকজনকে ছাড় দিতে হয় সেই বিষয়টি গানের কথার মধ্যে তুলে ধরা হয়েছে।

উল্লেখ্য, গান লেখার পাশাপাশি জি. এম ফারুক খান একাধারে আবৃত্তি শিল্পী, উপস্থাপক এবং সাহিত্যের অন্যান্য বিষয়ে লেখালেখি করেন। বর্তমানে একটি  বেসরকারী রপ্তানিমুখী প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী হিসেবে কর্মরত রয়েছেন তিনি।

এমএম/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি