ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

গুটি গুটি পায়ে হাঁটছে মেয়ে ভামিকা, আদুরে ছবি শেয়ার বিরুষ্কার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৬, ৯ জানুয়ারি ২০২৩

বাবা-মায়ের হাত ধরে ছোট্ট ছোট্ট পায়ে হাঁটছে ভামিকা। দু-দিক থেকে মেয়ের হাত ধরে রয়েছেন বিরাট এবং অনুষ্কা। সমুদ্র সৈকতের ধারে তোলা মিষ্টি ছবি ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করেছেন বিরাট।

বাবা-মায়ের কাছে সন্তানের প্রথম মুখের বুলি ফোটা, ছোট্ট ছোট্ট পায়ে হাঁটছে শেখা, প্রথম যে কোনও মুহূর্তই খুব স্পেশাল হয়। এ যেন এক অন্য আবেগ। অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলির কাছেও মেয়ে ভামিকার প্রথম হাঁটতে শেখার মুহূর্তটা আজীবন মনে ধরে রাখার মতো।

বাবা-মায়ের হাত ধরে ছোট্ট ছোট্ট পায়ে হাঁটছে ভামিকা। দু-দিক থেকে মেয়ের হাত ধরে রয়েছেন বিরাট এবং অনুষ্কা। সমুদ্র সৈকতের ধারে তোলা এই আদরেমাখা ছবি শেয়ার করেছেন বিরাট। ক্যাপশনে, ঈশ্বরকে সমস্ত কিছু জন্য অনেক ধন্যবাদ জানিয়েছেন তারকা ক্রিকেটার। ভামিকার মিষ্টি ছবিতে ভালোবাসা উজাড় করেছেন বিরুষ্কা ভক্তরা।

কাজের ব্যস্ত শিডিউলের ফাঁকে মেয়ে ভামিকাকে নিয়ে সময় কাটে বিরুষ্কার। সব সময়ই মেয়েকে আগলে আগলে রাখেন দম্পতি। বর্ষবরণের আগে মেয়ে ভামিকা এবং স্ত্রী অনুষ্কা শর্মাকে নিয়ে দুবাই উড়ে গিয়েছেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি। ২০২২ সালের শেষ দিনের সূর্যোদয় দুবাইয়ে স্ত্রী-মেয়ের সঙ্গেই উপভোগ করেন বিরাট। উল্লেখ্য, ২০১৭ সালে ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী অনুষ্কা। দেখতে দেখতে তাঁদের মেয়ে ভামিকাও দু বছরে পা রাখতে চলল। 

সূত্র: হিন্দুস্তান টাইমস

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি