ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বহুবার প্রত্যাখ্যাত হয়েছি : আনুশকা শর্মা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৬, ২১ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ১৪:২০, ২১ সেপ্টেম্বর ২০১৭

আনুশকা শর্মা। বলিউডের প্রথমসারির অভিনেত্রী। প্রথম পদচারণা শুরু ‘রাব নে বানাদি জোড়ি’ সিনেমা দিয়ে। শোবিজে পা রেখেই নিজেকে নিয়ে এসেছেন সাফল্যের চূড়ায়। তবে আজকের এই খ্যাতির পেছনে কাঠগোড় কম পোহাতে হয়নি তাকে। কিন্তু এ বিষয়ে তিনি এতোদিন মুখ খোলেননি।

এই প্রথমবারের মতো অকপটে স্বীকার করলেন, মাত্র ১৫ বছর বয়স থেকেই প্রত্যাখ্যাত হয়েছিলেন তিনি। ‘১৫ বছর বয়সেই আমি প্রত্যাখ্যানের মুখোমুখি হই। প্রয়োজন মনে করিনি, তাই এ নিয়ে আমি কখনো কিছু বলি না। কিন্তু আমি শো থেকে নিয়মিত বাদ পড়েছি, এই আমাকে বিজ্ঞাপনে নেওয়া হলো তো এরপরই আরেকজনকে আমার জায়গায় নেয়া হলো। এসবই অনেক বেশি ঘটেছে আমার সঙ্গে। আবার ওই বয়সেই জবাবদিহির মুখোমুখি হতে হবে, তোমাকে দেখতে কেমন দেখাবে, সেটার সঠিক মূল্যায়ন নিজেকেই করতে হবে— এমনসব কথা মানসিকভাবে আমাকে বেশ বিপর্যস্ত করেছে। এটা আত্মসম্মানবোধে লাগার মতোই ব্যাপার। এগুলো আমাকেই মোকাবেলা করতে হয়েছে।’-বলেন আনুশকা।

কেন কথাগুলো গোপন রাখা হয়েছিল? জানতে চাইলে তিনি বলেন, আমাকে বিষয়টি নিয়ে কেউ জিজ্ঞাসা না করা পর্যন্ত এগুলো নিয়ে কোনো ফাঁপানো গল্প বলতে চাইনি। নিজেকে নিয়ে এ রকম কোনো ইমেজ দাঁড় করাতে চাইনি।

আনুশকা শর্মাকে সর্বশেষ দেখা গেছে শাহরুখ খানের সঙ্গে ‘যাব হ্যারি মেট সেজাল’ সিনেমায়। এছাড়া হাতে রয়েছে শাহরুখের বিপরীতে আরো একটি সিনেমা। আনুশকার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে তৃতীয় সিনেমা ‘পরি’র শুটিং নিয়েও ব্যস্ত তিনি।
সূত্র: ডিএনএ ইন্ডিয়া
//এস//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি