ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

হার্টে রিং বসানো হয়েছে ডিপজলের, ভালো আছেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০১, ২৬ সেপ্টেম্বর ২০১৭

অভিনেতা-নির্মাতা মনোয়ার হোসেন ডিপজল এখন ভালো আছেন। ২৫ সেপ্টেম্বর বিকালে তার হার্টে সফলভাবে এনজিওগ্রাম করা হয়েছে। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ডাক্তার তার হার্টে রিং বাসান।

নির্মাতা মনতাজুর রহমান আকব জানান, ‘সোমবার ডিপজল সাহেবকে এনজিওগ্রাম করা হয়। এর পরে ডাক্তার হার্টে একটি ব্লক পেয়েছেন। সেখানে রিং বসিয়ে দিয়েছেন।’

তিনি আরও বলেন, ‘দেড়মাস ডাক্তারের পর্যবেক্ষণে থাকতে হবে ডিপজলকে। তবে তিনি এখন ভালো আছেন।’

গত মঙ্গলবার হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ডিপজলকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। তিনি হৃদরোগে আক্রান্ত ছিলেন এবং তার ফুসফুসে পানি জমেছিল। এ কারণে চিকিৎসকরা তাকে করোনারি কেয়ার ইউনিটিতে (সিসিইউ) ভর্তি করেন। এরপর উন্নত চিকিৎসার জন্য বুধবার বিকেলে এয়ার অ্যাম্বুলেন্সে করে ডিপজলকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। ডিপজলের সঙ্গে সিঙ্গাপুর গেছেন তার স্ত্রী জবা ও মেয়ে ওলিজা মনোয়ার।

ডিপজলকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়ার আগ মুহূর্তে তোলা কিছু ছবি মেয়ে ওলিজা তার ফেসবুক পেজে পোস্ট করেছেন। সেখানে তার মা ও ছোট ভাইকেও দেখা গেছে।

ওলিজা বাবার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, আশির দশকের শেষের দিকে সিনেমায় নাম লেখান এই খল-অভিনেতা। চাচ্চু, দুলাভাই জিন্দাবাদ, বাজারের কুলি, ছোট্ট সংসার, জমিদার, বউয়ের সম্মান, ইতিহাস, আম্মাজান, কষ্ট, পানজা, গোলাম, খবর আছে, ভয়ংকর বিষু সহ বিভিন্ন সুপার হিট ছবি উপহার দিয়েছেন তিনি।

চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি ডিপজল প্রযোজনাও করছেন। তিনি রাজনীতি এবং ব্যবসার সঙ্গেও জড়িত। সম্প্রতি পরিচালক মনতাজুর রহমান আকবরের দুলাভাই জিন্দাবাদ ছবির কাজ শেষ করেছেন।

//এস//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি