ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধুর আদর্শের শিক্ষক হচ্ছেন শাকিব খান!   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫২, ১৮ এপ্রিল ২০১৮ | আপডেট: ১৮:৫২, ১৮ এপ্রিল ২০১৮

ঢালিউড সুপারস্টার শাকিব খান এবার ভিন্ন একটি চরিত্রে কাজ করতে যাচ্ছেন। বঙ্গবন্ধুর আদর্শের গড়া একজন সৈনিক হিসেবে তাকে দেখা যাবে। সেখানে তিনি একজন কলেজ শিক্ষকের চরিত্রে অভিনয় করবেন।

চলচ্চিত্রটি যৌথ প্রযোজনায় নির্মিত হবে। বাংলাদেশ থেকে জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস রয়েছে এর প্রযোজনায়। তবে ছবিটির নাম এখনো চূড়ান্ত হয়নি।

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ বলেন, এই সিনেমায় শাকিব খানের মধ্যে রাজনৈতিক সচেতনতা ও দেশপ্রেম থাকবে। তিনি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক থাকবেন। দেশে মুক্তিযুদ্ধ শুরু হলে তিনি যুদ্ধে ঝাঁপিয়ে পড়বেন। পরে একটি কলেজেন শিক্ষক হিসেবে তিনি ফিরে আসবেন।

মুক্তিযুদ্ধের গল্প নিয়ে নাম চূড়ান্ত না হওয়া এই ছবিটি নির্মাণ করবেন কলকাতার জনপ্রিয় নির্মাতা রাজ চক্রবর্তী। ছবির নামের মতো শাকিবের বিপরীতে নায়িকা কে হবেন তাও চূড়ান্ত হয়নি।    

আবদুল আজিজ বলেন, শাকিব খান এখন দেশের বাইরে আছেন। তিনি দেশে ফিরলে তার সঙ্গে আলোচনা করার পর নায়িকার বিষয়টি চূড়ান্ত করা হবে। তবে, আমরা চাচ্ছি নতুন কাউকে নিতে। জানা গেছে, এই ছবির জন্য শাকিব খান পারিশ্রমিক চেয়েছেন ৭০ লাখ টাকা।

পারিশ্রমিকের বিষয়ে তিনি বলেন, ছবির গল্প শাকিব পছন্দ করেছেন। তাকে ৬০ লাখ টাকা পারিশ্রমিক দিতে চেয়েছি। সবকিছু চূড়ান্ত হবে এ মাসেই। শুটিং শুরুর পরিকল্পনা করেছি জুলাই মাসে।

নতুন ছবিটির চিত্রনাট্য লিখছেন দেলোয়ার হোসেন দিল। শাকিব ছাড়াও আরো অভিনয় করবেন মিশা সওদাগর। অন্যান্য চরিত্রেও চমক থাকবে। এসকে মুভিজের ‘ভাইজান এলো রে’ ছবির শুটিংয়ের জন্য শাকিব খান এখন লন্ডন অবস্থান করছেন। ২০ এপ্রিল তিনি দেশে ফিরবেন। ফিরেই চলমান দুটি ছবির কাজ শেষ করে নতুন ছবির কাজ শুরু করবেন।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি