ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

পোশাক বিড়ম্বনায় প্রিয়াঙ্কা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০৬, ৫ মে ২০১৮

পোশাক নিয়ে আবারও নেটিজনদের সমালোচনার মুখে পড়লেন প্রিয়াঙ্কা চোপড়া। নিউ ইয়র্কের ডিজাইনার ডিওন লিস-এর ডিজাইনার পোশাক পরে যখন ক্যামেরার সামনে এলেন প্রিয়াঙ্কা, তখন পাপারাৎজি তাঁকে ঘিরে ধরে। কিন্তু, প্রিয়াঙ্কার ওই ছবি যখন তাঁর সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পায়, তখন একের পর এক সমালোচনার মুখে পড়তে হয় প্রিয়াঙ্কাকে।
প্রিয়াঙ্কা নীল রঙের যে পোশাক পরেছেন, তাকে কেউ ‘ব্যাটম্যান আই’ আবার কেউ ‘সেলাই করতে পাঠানো হোক’, আবার কেউ ‘প্রিয়াঙ্কার পকেট কেউ কেটে নিয়েছে’ বলে মন্তব্য শুরু করেন। যদিও একের পর এক সমালোচনার মুখে পড়েও এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করেননি তিনি।
প্রসঙ্গত, এর আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বার্লিন সফরের সময় তাঁর সঙ্গে দেখা করে সমালোচনার মুখে পড়েন প্রিয়াঙ্কা। প্রধানমন্ত্রীর সামনে প্রিয়াঙ্কা কেন হাঁটুর উপরে থাকা পোশাক পরে উপস্থিত হন, তা নিয়ে শুরু হয় জোর সমালোচনা। ওই ঘটনার পর শেষ পর্যন্ত মাঠে নামতে বাধ্য হন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা হবে, সে কথা জানতেন না প্রিয়াঙ্কা। আর তাই সিনেমার প্রমোশনে বেরোনোর আগে একই পোশাক পরে চটপট মোদীর সঙ্গে দেখা করতে যান প্রিয়াঙ্কা। তাড়াহুড়োর সময় প্রিয়াঙ্কা পোশাক বদলানোর সময় পাননি বলেও জানান মধু চোপড়া।

সূত্র : জি নিউজ

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি