ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

শুরুতেই হোঁচট খেয়েছেন পরীমনি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৪, ২০ মে ২০১৮

সময়ের আলোচিত নায়িকা পরীমনি। শুধু নায়িকা নয়, এখন তিনি প্রযোজক পরীমনি। তার প্রথম সিনেমা ‘ক্ষত’শুটিং শুরু করার কথা ছিল গত এপ্রিল মাসে। কিন্তু এখনও সিনেমার শুটিং শুরু হয়নি। যদিও বেশ জমকালো আয়োজনে পরীমনি প্রযোজিত প্রথম সিনেমা ‘ক্ষত’মহরত করেন। এফডিসির নম্বর ফ্লোরে সেই মহরতে অনেকেই শুভেচ্ছা জানাতে এসেছিলেন তাকে। সেদিন মহরতের পাশাপাশি ‘ক্ষত’ সিনেমার পোস্টারও উন্মোচন করা হয়।

চলচ্চিত্র-সংশ্লিষ্টদের মতে, প্রযোজনার শুরুতেই হোঁচট খেয়েছেন পরীমনি। তাদের দাবি- ঘোষণার এক মাস পার হয়ে গেলেও এখন পর্যন্ত সিনেমার শুটিং শুরু করেননি তিনি।

পরীমনি অভিনীত ও প্রযোজিত সিনেমা ‘ক্ষত’ পরিচালনা করার কথা ছিল শামীম আহমেদ রনির। মার্চ মাসের দ্বিতীয় সপ্তাহে পরিচালক, নায়িকা আর কলাকুশলীদের একটি দল সিলেটে শুটিংয়ের লোকেশন দেখতেও যান। লোকেশন দেখা শেষে সংবাদমাধ্যমে নায়িকা ও প্রযোজক পরীমনি বলেন, শিগগিরই শুটিংয়ে যাবে তার প্রথম সিনেমা। ১৪ এপ্রিল থেকে সিলেটের চা-বাগান আর পাহাড়ের আশপাশে শুটিং হবে। কিন্তু সেই তারিখও পরিবর্তন হয়েছে।

এ বিষয়ে পরীমনি বলেন, ‘আমাদের শুটিং লোকেশন দেখা এখনও চূড়ান্ত হয়নি। চারটি গুরুত্বপূর্ণ চরিত্রের অভিনয়শিল্পী পাইনি। তা ছাড়া এই সময়টা বৃষ্টির। প্রথম প্রযোজনায় নেমে যদি অকারণ ক্ষতির মধ্যে পড়ি, তাহলে কেমনে কী! তাই সিদ্ধান্ত নিয়েছি অক্টোবরে সিনেমাটির শুটিং শুরু করব। সেভাবেই প্রস্তুতি নিচ্ছি।’

নিজের প্রযোজনা প্রতিষ্ঠান প্রসঙ্গে পরীমনি বলেন, ‘ভালো মানের সিনেমা উপহার দিতে চাই বাংলাদেশকে। যেহেতু আমার এই প্রতিষ্ঠানের নাম সোনার তরী মাল্টিমিডিয়া, তাই আশা রাখছি এ প্রতিষ্ঠানের প্রতিটি সিনেমাই সোনার অক্ষরে লেখা থাকবে।’

উল্লেখ্য, পরীমনি তার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম দিয়েছেন ‘সোনার তরী’। আর তাঁর প্রযোজিত প্রথম সিনেমার স্লোগান ‘প্রেম নয়, যন্ত্রণার গল্প’।

‘ক্ষত’ সিনেমাটিতে পরীমনির নায়ক হিসেবে অভিনয় করবেন জায়েদ খান।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি