ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

বিবাহবার্ষিকীতে শ্রীদেবীকে স্মরণ করলেন বনি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২০, ৩ জুন ২০১৮

পূর্ণ হয়েছে ২২ বছরের বিবাহিত জীবন। কিন্তু এই ২২টি বছরের লম্বা সফরের মধ্যে সদ্য হারিয়েছেন সহযাত্রী স্ত্রীকে। স্বভাবতই ভারাক্রান্ত বনি কাপুর। শ্রীদেবীর মৃত্যুর পর থেকে একাধিক অনুষ্ঠানে বা পরিবারের সদস্যদের সঙ্গে তাকে হাসিখুশি দেখালেও, প্রযোজক বনি কাপুর এখনও স্ত্রী মৃত্যুর ক্লান্তি কাটিয়ে উঠতে পারেননি। তা আরও একবার স্পষ্ট করে দিলেন বনি।
বনি কাপুর ও শ্রীদেবীর বিয়ের ২২ বছর পূর্ণ হয়েছে ২ জুন। আর সেই উপলক্ষ্যে স্ত্রী শ্রীদেবীকে স্মরণ করে একটি ভিডিও আপলোড করেন বনি। ভিডিও জুড়ে শুধুমাত্র শ্রীদেবী। শেষবার শ্রীদেবীকে কোন অনুষ্ঠানে দেখা গিয়েছে, পরিবারের সঙ্গে শ্রীদেবীর সম্পর্ক, খোশ মেজাজে থাকলে শ্রীদেবী কেমন উপভোগ করতেন, সব সময় ধরা পড়েছে এই ভিডিওতে। ভিডিওটি পোস্ট করে এক মর্মস্পর্শী বার্তাও লিখে দিয়েছেন বনি কাপুর।
উল্লেখ্য, গত ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ে বাথটবে পড়ে প্রয়াত হন শ্রীদেবী। ভারতীয় চলচ্চিত্রের এই স্বনামধন্য নায়িকার মৃত্যুতে হতবাক হয়ে যায় পুরো বিশ্ব। এই শোক মেনে নিতে পারেননি তার পরিবারের সদস্যরাও। শোকে কাতর হয়ে যান শ্রীদেবী কন্যা জাহ্নবী ও খুশি। এরপর আবারও একবার জীবনের মূল স্রোতে ফেরার চেষ্টা করতে থাকেন বনি ও তার কন্যারা। তবুও শ্রীদেবীকে হারানোর শোক তাদের কাছে আজও করুণ বাস্তবকে লিখে রেখে যায়।
সূত্র : অন ইন্ডিয়া
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি