ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নিউইয়র্কে সড়কে আবেদনময়ী শুভশ্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৩, ৩ জুলাই ২০১৮ | আপডেট: ২০:১৮, ৩ জুলাই ২০১৮

শুভশ্রী-রাজকে নিয়ে আলোচনা যেন থামছেই না। বাগদান-বিয়ে-হানিমুন, সবমিলিয়ে দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে তারা। সেলিব্রেটিটের এ যন্ত্রণা পেতেই হয়।
এবার তারা আলোচনায় নিউইয়র্কে। প্রেমের জোয়ারে গা ভাসিয়ে নিউইয়র্কের রাস্তায় ঘুরছেন রাজ শুভশ্রী।
হট লুকের এই ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সুদর্শনী। আর তা নিয়েই লোক জন বলা বলি করছে এই প্রেম আর থামার নয়। অনেকে আবার বলছেন দুবাই সফর শেষ করে বউকে নিয়ে নাকি হানিমুন করতেই নিউইয়র্ক পাড়ি দিয়েছেন রাজ।
টালিউডের এই হিট কাপল শিরোনাম থেকে সরে যাওয়ার নয়। কারণ তাঁদের প্রেম,বিচ্ছেদ, আবার সম্পর্ক, এমনকি তাঁদের বিয়ে সব কিছু নিয়ে কম জলঘোলা হয়নি।
বিয়ের পর কাজে ব্যস্ত হয়ে পড়েছেন রাজ। ‘অ্যাডভেঞ্চার অফ জোজো’ সিনেমার শুটিং করতে বউকে নিয়েই অরুণাচল গিয়েছিলেন টলিউডের চকোলেট বয়।
তবে কাজের মাঝে বউকে সময় দিতেও ভোলেননি তিনি। কাজ শেষ করেই দুবাই তে টুকরো হানিমুন টাও সেরে ফেলে ছিলেন তিনি। তবে সেই হানিমুনে কি আর মন ভরে। তাই এই নিউইয়র্ক যাত্রা।
শুধু তো বউ আর হানিমুন নিয়ে থাকলে পেট ভরবে না। তাই বিয়ের পর কাজটাও সারছেন জোরকদমে।
প্রসঙ্গত তাঁর নতুন ছবি ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’। কিছুদিন আগে মুক্তি পেয়েছে এই ছবির পোষ্টার। আজকাল প্রায় বিলুপ্তর পথে পশ্চিমবঙ্গের রয়্যাল বেঙ্গল টাইগার।আর এই বিষয় টা নিয়েই ছবির গল্প বুনছেন রাজ। এদিকে দিন দিন বেড়ে চলেছে চোরা শিকারিদের উপদ্রব। আর এই জঙ্গলের চোর শিকার এবার রাজের হাতিয়ার। এই ছবিতে জোজোর ভূমিকায় দেখা যাবে অভিনেতা জয়জিৎ চট্টোপাধ্যায়ের ছেলে জশোজিৎকে। চার্মিং হানিমুন কতটা রাজকে চার্জ করতে পারে এখন সেটাই দেখার বিষয়।
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি