ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

বাঙালি অভিনেত্রীর সঙ্গে ইমরানের প্রেম   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৯, ২৭ জুলাই ২০১৮ | আপডেট: ১৯:৫৩, ২৭ জুলাই ২০১৮

‘লেডি কিলার’ খ্যাত ইমরান খান বহু মেয়ের ঘুম হারাম করেছেন। সুদর্শন চেহারার জন্য তরুণীসমাজে তিনি ছিলেন আকাঙ্খিত পুরুষ। পাকিস্তানি এই কিংবদন্তি অসংখ্য মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। বিয়ে করেছেন একাধিক। তবে শেষ পর্যন্ত কারও সঙ্গেই সম্পর্ক টিকেনি। ভারতের বলিউড থেকে শুরু করে টালিউডেও তার প্রেমিকা ছিল বলে প্রচার আছে। ইমরানের বাঙালি প্রেমিকাও কিন্তু বিখ্যাত। তিনি অভিনেত্রী সুচিত্রা সেনের মেয়ে নায়িকা-রাজনৈতিক মুনমুন সেন!      

ইমরানের প্রিয় শহর কলকাতা। যার কারণ মুনমুন সেন। তখন পাকিস্তানি ক্রিকেটার ইমরান খানের সঙ্গে অভিনেত্রী মুনমুন সেনের চুটিয়ে প্রেম করার গুঞ্জন রটেছিল, তবে এটি গুঞ্জনই থেকে গেছে। শুধুমাত্র মুনমুন সেনই নয় ইমরান সঙ্গে অভিনেত্রী জিনাত আমানের সম্পর্ক নিয়ে শুরু হয়েছিল জল্পনা। কিন্তু তাদের সম্পর্কে বাঁধা হয়ে দাঁড়িয়েছিল রাজনৈতিকভাবে শত্রুতার মধ্যে থাকা দুই দেশ।

এরপর পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী বেনজির ভুট্টোর সঙ্গে ইমরানের সম্পর্ক নিয়েও নানারকম খবর ছড়ায়। তবে সুচিত্রা কন্যা মুনমুন সেনের সঙ্গে তার সম্পর্ক আজও প্রশ্নের মুখে ফেলে রেখেছে সকলকে। পরে ক্রিকেটার ইমরান খান এবং অভিনেত্রী মুনমুন সেন দুজনই রাজনীতিতে সক্রিয় হন। বন্ধ হয়ে যায় কথাবার্তা। কিন্তু বিভিন্ন গণমাধ্যম দাবি করেছে, একসময় নিয়মিত যোগাযোগ ছিল দুজনের। তবে আজ সবই অতীত।

ইমরান প্রধানমন্ত্রী হলে আবারও দেখা হতে পারে দুজনের। মুনমুন সেন কলকাতার সাংসদ। যে কোনো একটি রাষ্ট্রীয় সফরে দুজনের দেখা হয়ে যাওয়ার জোর সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন- বাঙালি অভিনেত্রীর সঙ্গে ইমরানের প্রেম

এসি

  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি