ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বলিউড তারকাদের ফাঁস হয়ে যাওয়া ছবি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৯, ৩০ জুলাই ২০১৮ | আপডেট: ২২:০৩, ৩০ জুলাই ২০১৮

বলিউডে প্রেমের গল্প কম নয়। কেউ প্রেম করে সফল হয়েছে, আবার কেউ বিচ্ছেদের যন্ত্রণায় কাতর হয়েছে। অনেকেই গোপনে অনেক কাণ্ড ঘটিয়েছেন। তবে মাঝে মাঝে বলিউড তারকাদের কিছু ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস হয়ে গেছে। কারও বিয়ে জানাজানি হয়েছে, আবার কারও প্রেমের কথা প্রকাশ পেয়েছে। সে যাই হোক; বলিউড তারকাদের কিছু বিশেষ মূহুর্ত মাঝে মাঝে ফাঁস হয়ে যায়। যা তাদের বিড়ম্বনার কারণ হয়ে দাঁড়ায়। দেখুন সেই সব বিতর্কিত কিছু ছবি-

ডিম্পল কাপাদিয়া-সানি দেওল

এক হাতে সিগারেট, আর অন্য হাত সানির হাতে। বেশ ঘনিষ্ঠ হয়েই গল্প করছেন দু’জনে, এমন একটা ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয় বিতর্ক। ডিম্পল-সানির বহু পুরনো সম্পর্ক নিয়ে শুরু হয় গুঞ্জন।

শাহরুখ-প্রিয়ঙ্কা

তাদের মধ্যে এতটা গভীর বন্ধুত্ব, সেটা কি আদৌ প্রেম, তা নিয়ে চর্চা চলছে এখনও। যদিও এসব গুজব বলে উড়িয়ে দিয়েছেন দুই তারকাই। কিন্তু একটি ছবি প্রকাশ্যে আসতে ফ্যামিলি ম্যান কিং খান কী বলেছিলেন, জানা নেই।

ক্যাট-রণবীর

সালমান খানের সঙ্গে ক্যাটরিনা কাইফের ব্রেক আপের পর অনেকেই ভাবছিলেন, এর কারণ কী। এরপর স্পেনের ইবিজা সমুদ্র সৈকতে রণবীর কাপূরের সঙ্গে ক্যাটের বিকিনি পরা ছবি ফাঁস হয়ে যায়। আর তখনই নতুন সম্পর্কের কথা জানাজানি হয়।

উদয় চোপড়া-নার্গিস ফকরি

অন ক্যামেরা কেউই সম্পর্কের কথা স্বীকার করেননি। তবে উদয়ের পাশে নার্গিসের বিকিনি পরা একটি ছবি ফাঁস হতেই দু’জনে যে সম্পর্কে রয়েছেন, তা নিয়ে সংশয় ছিল না অনেকেরই। শুরু হয় তাদের বিয়ে নিয়ে জল্পনাও।

রানি মুখার্জি-আদিত্য চোপড়া

সম্পর্কের গুঞ্জনকে বহু দিন দূরে সরিয়ে রাখলেও দীপাবলির একটি ছবি প্রকাশ হতেই জল্পনা শুরু হয়। জানা যায়- একান্তে নাকি বিয়েটাও সেরে ফেলেছেন দু’জনে। পরে যদিও অফিসিয়ালি বিয়ের কথা বলেন তারা।

রণবীর-মাহিরা

ক্যাটরিনার সঙ্গে ব্রেক আপের পর মাহিরা খানের সঙ্গে দেখা গিয়েছিল রণবীরকে। ক্যাজুয়াল মুডে ছিলেন তারা, হাতে ছিল সিগারেট। ছবিটা নিয়ে বিতর্কের মুখে পড়েন দু’জনেই।

হৃত্বিক রোশন-কঙ্গনা রানাওয়াত

স্ত্রী সুজানের সঙ্গে সম্পর্কের টানাপড়েনের শুরু নাকি কঙ্গনার জন্যই। ঘনিষ্ঠ ছবি ফাঁস হতে ঝামেলায় পড়েন হৃত্বিক। কঙ্গনার সঙ্গে সম্পর্ক অস্বীকার করতেই আদালতেই মামলা ঠুকে দেন মণিকর্ণিকা হিরোইন!

সালমান-ঐশ্বরিয়া

‘হাম দিল দে চুকে সনম’ সিনেমার পর সাল্লুর সঙ্গে বিশ্বসুন্দরীর একটি ঘনিষ্ঠ ছবি ফাঁস হয়ে যায়। আর তারপরই প্রকাশ্যে আসে দু’জনের সম্পর্ক।

সূত্র : আনন্দবাজার

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি