ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

জমে উঠেছে দিশা-টাইগারের প্রেম!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৫, ১৩ আগস্ট ২০১৮

জ্যাকি শ্রফ পুত্র টাইগার শ্রফ। তার সঙ্গে দিশা পাটানির প্রেমের খবর এখন ওপেন সিক্রেট। যদিও টাইগার বা দিশা কেউই প্রকাশ্যে কখনওই তাদের সম্পর্ক নিয়ে কথা বলেননি, তবুও তাদের সম্পর্ক যে নেহাতই বন্ধুত্ব নয়, একথা বুঝতে কারোই বাকি নেই। ‘বাগি-২’ সিনেমাতে টাইগার-দিশার রসায়ন মন কেড়েছিল অনেকেরই। সম্প্রতি তাদের সম্পর্কের বিষয়ে আরও একটি খবর প্রকাশ পেয়েছে।

শোনা যাচ্ছে, মুম্বাইয়ের বান্দ্রার মাউন্ট মেরি এলাকায় ‘বাস্তু হাইটস’ অ্যাপার্টমেন্ট একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকছেন জ্যাকি শ্রফ পুত্র টাইগার। যে অ্যাপার্টমেন্টে নাকি একসময় টইগারের বাবা জ্যাকি শ্রফ নিজে থাকতেন। টাইগারের ছেলেবেলা কেটেছে ওই অ্যাপার্টমেন্টেই। আর ওই অ্যাপার্টমেন্টই টাইগারের সঙ্গে থাকছেন তার প্রেমিকা দিশা পাটানিও। যদিও অনেকে আবার বলছেন টাইগার নয়, ওই অ্যাপার্টমেন্টটি ভাড়া নিয়ে থাকে দিশাই, আর টাইগার সেখানে মাঝে মধ্যেই অভিনেত্রীর সঙ্গে সময় কাটাতে আসেন।
বোঝাই যাচ্ছে, টাইগার ও দিশার প্রেমটা বেশ জমে উঠেছে। গত মে মাসে দিশাকে নিয়ে মালদ্বীপে ছুটি কাটাতেও গিয়েছিলেন টাইগার। সেই মালদ্বীপের সমুদ্র সৈকতে টাইগার দিশার ছবিও ভাইরাল হয়েছিল। সমুদ্র সৈকতে দিশার হট বিকিনি পরিহিত ছবি ও টইগারে পানি ঝাঁপ মারার একটি ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়ে।
সূত্র : জি নিউজ
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি