ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

এবার আরিয়ানের ‘শোক হোক শক্তি’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৭, ২৩ আগস্ট ২০১৮

একটি ঠুনকো কারণেও সম্পর্কের মাঝে একটা বড় দেয়াল দাঁড়িয়ে যায়। দুজনের পথ বেঁকে যায় দুদিকে। সৃষ্টি হয় দূরত্ব। এভাবে সম্পর্ক ভেঙে যাওয়ার মতো তিক্ত অভিজ্ঞতা বেশিরভাগ মানুষেরই আছে। এই তিক্ত অভিজ্ঞতা যেন কোনও মানুষের জীবনে নেতিবাচক প্রভাব ফেলতে না পারে- সেই ভাবনার গল্প বেঁধেছেন ছোট পর্দার ‘বড় ছেলে’ খ্যাত নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। নাটকটির নাম ‘শোক হোক শক্তি’। এটি রচনা করেছেন নির্মাতা নিজেই।

নাটকের প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো ও নাদিয়া নদী। তবে চমক হিসেবে বিশেষ একটি দৃশ্যে পাওয়া যাবে মেহজাবীন চৌধুরীকে।
নাটকটি প্রসঙ্গে মিজানুর রহমান আরিয়ান বলেন, ‘এটি একটি অনুপ্রেরণার গল্প। মানুষের জীবনে প্রেমের সম্পর্ক ভেঙে যেতেই পারে। সম্পর্ক শেষ হওয়া মানেই জীবনের সবকিছু শেষ না। একে জীবনের অংশ হিসেবেই মেনে নিতে হবে। কেউ যেন সম্পর্ক ভেঙে যাওয়ার শোকে কাতর না হয়ে সেই শোককে শক্তিতে রূপান্তর করে- সেই ভাবনা থেকে নাটকটি নির্মাণ করা।’
এদিকে আরিয়ানের অন্যান্য নাটকের মতো এবারও থাকছে একটি বিশেষ গান। ‘তোমার শহরে আমি তোমাকে ছাড়াই ভালো থাকবো’ শিরোনামের গানটি লিখেছেন সোমেশ্বর অলি। সংগীতায়োজন করছেন সাজিদ সরকার। গেয়েছেন ‘বাজে স্বভাব’ গানের শিল্পী রেহান।
জহিরুল ইসলাম সোহেল প্রযোজিত নাটকটি এসএ টিভির পর্দায় প্রচার হবে আজ ২৩ আগস্ট রাত সাড়ে দশটায়।
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি