ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

কঙ্গনাকে ‘ট্রাবলমেকার’ বললেন সোনম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৩, ১৭ সেপ্টেম্বর ২০১৮

বলিউড অভিনেত্রী সোনম কাপুর। তার অভিনয় দক্ষতা নিয়ে তেমন কোন প্রশ্ন নেই ভক্তদের। দর্শকরা তাকে ফ্যাশনচেতা নায়িকা হিসেবেই চেনেন। সব সময় সরাসরি কথা বলতে পছন্দ করেন তিনি। যখন যা মুখে আসে বলে বসেন। এই জন্য তাকে বেশ সমস্যায়ও পড়তে হয়েছে। বেশ কয়েকবার উঠে এসেছেন গণমাধ্যমের শিরোনামে। এবার আবারও এক কাণ্ড ঘটিয়ে বসলেন সোনম কাপুর।

সম্প্রতি, অনিতা শ্রফ আদজানিয়ার একটি টক শোতে হাজির হয়েছিলেন সোনম কাপুর। সেখানেই অনেক সহ অভিনেতা, অভিনেত্রী সম্পর্কে বেশকিছু মন্তব্য করেন নায়িকা। যেমন শাহিদ কাপুর ও আয়ুষ্মান খুরানাকে তিনি ‘মেন্টালি মার্ডার’ করতে চান বলে মন্তব্য করেন।

এর পরেই সঞ্চালিকা অনিতা আদজানিয়া সোনমকে জিজ্ঞাসা করেন বলিউড টাউনের ‘ট্রাবল মেকার` (ঝামেলা পাকাতে ওস্তাদ) এমনটা কাকে মনে হয়?

সোনম উত্তরে কঙ্গনা রানাওয়াতের নাম নেন। যদিও সোনম এক্ষেত্রে খারাপ অর্থে বিষয়টি ব্যাখ্যা করেন নি। সোনম বলেন, ‘সব সময় প্রথা ভেঙে নতুন কিছু করতে চান কঙ্গনা। আর তার জন্য তাকে সম্মান জানাতেই হয়।’

সোনমের কথায়, কঙ্গনা সবকিছুই নতুন ভাবে, অন্যরকমভাবে করেন। প্রসঙ্গত, এর আগেও বহুবার কঙ্গনার প্রসংশা করেছেন সোনম।

সোনমের মত কঙ্গনা রানাওয়াতও বলিউড টাউনে সবসময়ই ‘স্পষ্টভাষী’ বলে পরিচিত। করণ জোহরের ‘কফি উইথ করণ’-এ গিয়ে করণকে সরাসরি ‘স্বজনপোষণকারীদের ধারক ও বাহক’ বলে অভিযোগ করেছিলেন কঙ্গনা।

সূত্র : জি নিউজ

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি