ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

এবার যৌন হেনস্থা নিয়ে মুখ খুললেন কঙ্গনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৬, ৭ অক্টোবর ২০১৮

কঙ্গনা রানাওয়াত। সব সময়ই তিনি একটু বেশি সাহসী। প্রতিবাদি অভিনেত্রীদের একজন। বিকাশ বেহলের ‘কুইন’ সিনেমাতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সম্প্রতি অভিনেত্রী জানান, ২০১৪ সালে কুইনের সেটে পরিচালক তাকে যৌন হেনস্থা করেছিলেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কঙ্গনা জানিয়েছেন, ‘আমি তাকে সম্পূর্ণ বিশ্বাস করি। ২০১৪ সালে কুইনের শুটিং চলাকালীন তিনি বিবাহিত হওয়া সত্ত্বেও প্রতিদিন একজন নতুন সঙ্গিনীর সঙ্গে সঙ্গমে লিপ্ত হতেন। আমি মানুষকে এবং তাদের বিয়েকে জাজ করি না। কিন্তু অ্যাডিকশন যখন অসুস্থতা হয়ে যায় তখন মুখ খোলা উচিত। সে প্রতি রাতে পার্টি করতো আর আমি রোজ তাড়াতাড়ি ঘুমিয়ে পড়তাম এবং তথাকথিত কুল না হওয়ার জন্য আমাকে লজ্জায় ফেলা হত।’

সাক্ষাৎকারে তিনি জানান, প্রথমবার যখন পরিচালকের সঙ্গে দেখা হয়েছিল তখন তিনি তাকে অত্যন্ত জোরে চেপে ধরেছিলেন এবং তার চুলের ঘ্রাণ নিয়েছিলেন।

অভিনেত্রী বলেন, ‘প্রতিবার আমাদের কোনও সামাজিক অনুষ্ঠানে দেখা হলে আমরা পরস্পরকে জড়িয়ে ধরে অভ্যর্থনা জানাতাম। আর প্রতিবারই সে আমার ঘাড়ে মুখ গুঁজে দিত, আমাকে খুব জোরে চেপে ধরে আমার চুলের ঘ্রাণ নিত। আমার নিজেকে তার কবল থেকে বের করে আনতে খুব কসরত করতে হত। ও বলতো ‘আমার গন্ধটা তার খুব ভালো লাগে’। আমি বলছি তার মধ্যে কিছু গন্ডগোল নিশ্চয়ই আছে।

সূত্র : ইন্ডিয়া টুডে

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি